ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে প্ল্যাটফর্মের মধ্যে আটকে মর্মান্তিক মৃত্যু ছাত্রীর

ছাত্রীটি গুন্টুর রায়ঘাডা প্যাসেঞ্জার থেকে নামার সময় প্ল্যাটফর্ম ও ট্রেনের মধ্যে পিছলে পড়ে যায়। সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

Web Desk - ANB | Published : Dec 8, 2022 12:21 PM IST

মর্মান্তিক মৃত্যু ছাত্রীর। ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যে আটকে গিয়ে গুরুতর জখম হন ওই ছাত্রী। অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনমের দুভাদা স্টেশনের এই দুর্ঘটনায় রীতিমত চাঞ্চল্য পড়ে যায়। দেখা গিয়েছে ওই ছাত্রী ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে পড়ে। চোখের সামনে নিজের মৃত্যুকে আসতে দেখে মেয়েটিও খুব ভয় পেয়ে যায় এবং জোরে জোরে কাঁদতে থাকে। রেলের কর্মীরা উদ্ধার করে ওই ছাত্রীকে তুলে আনেন।

ছাত্রীটি গুন্টুর রায়ঘাডা প্যাসেঞ্জার থেকে নামার সময় প্ল্যাটফর্ম ও ট্রেনের মধ্যে পিছলে পড়ে যায়। সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আহত ছাত্রী শশিকলাকে কিম হাসপাতালে নিয়ে যান রেলের কর্মীরা। বুধবার অর্থাৎ ৭ই ডিসেম্বর থেকে তিনি আইসিইউতে জরুরি চিকিৎসাধীন ছিলেন এবং ৮ ডিসেম্বর বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কীভাবে ঘটে গোটা ঘটনা

একটি বিজ্ঞান কলেজে পাঠরত মেয়েটি আন্নাভরামের গুন্টুর থেকে রায়গাদা প্যাসেঞ্জার ট্রেনে উঠেছিল। দুভাদা স্টেশনে ট্রেন থামার সাথে সাথে তিনি চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করেন এবং তার তাড়াহুড়োতে তিনি পিছলে গিয়ে ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে যান। মেয়েটি ভয়ে চিৎকার করলে সবাই হতবাক হয়ে যায়। সৌভাগ্যক্রমে ট্রেনটিও দ্রুত থামল। রেলের কর্মীরা তৎক্ষণাৎ উদ্ধার তৎপরতা শুরু করে মেয়েটিকে উদ্ধার করেন। টেনে হিঁচড়ে ছাত্রীকে নিয়ে যাওয়া হয় আইএমএস হাসপাতালে।

Share this article
click me!