horrifying video: ফ্লাইওভার থেকে গলায় দড়ি দিয়ে ঝুলছে এক ব্যক্তি, ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভয়ঙ্কর এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের বান্দ্রা ফ্লাইওভার থেকেই এক ব্যক্তি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

Saborni Mitra | Published : Oct 19, 2023 10:14 AM IST / Updated: Oct 19 2023, 06:06 PM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভয়ঙ্কর এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের বান্দ্রা ফ্লাইওভার থেকেই এক ব্যক্তি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। যা দেখে রীতিমত হতবাক পথচলতি মানুষ। অনেকেই মনে করেছে এই ব্যক্তি এভাবেই প্রকাশ্যে আত্মহত্যা করেছে। যদিও খুনের তত্ত্ব উড়িয়ে দেয়নি পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

 

 

যদিও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে ওই ব্যক্তি ফ্লাইওভার থেকে গলায় দড়ি বাঁধা অবস্থায় লাফ দিয়েছিল। তাতেই মৃত্যু হয়েছে। কিন্তু পুলিশ সব দিক খতিয়ে দেখেই সিদ্ধান্ত নেবে বলেও জানিয়েছে। ভিডিওটি নিয়ে মুম্বই পুলিশের আধিকারিকরাও আলোচনা শুরু করেছে।

 

পুলিশ সূত্রের খবর মৃত ব্যক্তি সুনীল বাবুরাও কাওলে। মারাঠা সম্প্রদায়ের মানুষ। তাঁর বয়স ৩৫। তিনি আমবাগ গ্রামের বাসিন্দা। পুলিশ তার সব জিনিসপত্রগুলি বাজেয়াপ্ত করেছে। পাশাপাশি তার মোবাইল ফোনটিও বাজেয়াপ্ত করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। বলা হয়েছে, তিনি নিজের জীবন শেষ করার জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন। মারাঠা ক্রান্তি মোর্চার আহ্বায়ক বীরেন্দ্র পাওয়ার ও বিনোদ পাটিল এই মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তাঁরা বলেছেন, আত্মহত্যার জন্য তাঁকে কেউ প্ররোচিত করেছে কিনা তাও খতিয়ে দেখতে হবে।

 

Share this article
click me!