Viral Video: 'বাদল বরসা বিজুলি'র তালে তাল মিলিয়ে এক্সপ্রেশন কুইনের তকমা পেল শিশু, দেখুন ভিডিওটি

ছোট্ট মেয়ে বেদান্তি ভোসলে নাম করেছেন। ছোট্ট মেয়ে, তাঁর অভিব্যক্তি দেখে রীতিমত উত্তেজিত নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে গণেশের প্রতিমার সামনে নাচ করছে বেদান্তি।

Saborni Mitra | Published : Oct 19, 2023 9:50 AM IST / Updated: Oct 19 2023, 06:05 PM IST

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিভার নতুন নতুন খোঁজ। সম্প্রতি তেমনই তেমনই প্রতিভা সামনে এল। ছোট্ট একটি মেয়ের নামে মুগ্ধ নেটিজেনরা। আনন্দ কারকি ও প্রশনা শাক্যের নেপালি গান 'বাদল বরসা বিজুলি' এই বছরের চূড়ান্ত হিট গান। সেই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করে সোশ্যাল মিডিয়া ভাইরাল ছোট্ট একটি মেয়ে। যার নামে মজে রয়েছে নেটিজেনরা।

ছোট্ট মেয়ে বেদান্তি ভোসলে নাম করেছেন। ছোট্ট মেয়ে, তাঁর অভিব্যক্তি দেখে রীতিমত উত্তেজিত নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে গণেশের প্রতিমার সামনে নাচ করছে বেদান্তি। গণেশের প্যান্ডাল থেকেই ভিডিওটি শ্যুট করা হয়েছে। ভিডিওটিতে এক মিলিয়নেরও বেশি মানুষ লাইক দিয়েছে। অনেকেই বেদান্তির নাচের প্রশংসায় পঞ্চমুখ। এ নেটিজেন বেদান্তির আরও সুন্দর ভবিষ্যৎ কামনা করেছে। একজনতো বেদান্তিকে এক্সপ্রেশন কুইন হিসেবেও বর্ণনা করেছেন। তিনি বলেছেন, বেদান্তি খুবই সুন্দর।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে একাধিক শিশু প্রতিভা সামনে আসছে। এই রাজ্যের সেন্ট জেভিয়ার্স স্কুলে শিক্ষক দিবসের অনুষ্ঠানে এক ছাত্রের গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সহপাঠীরা ছাত্রকে উৎসহ দেওয়ার জন্য সেই ছাত্রের গানের রীতিমত নাচ করতে শুরু হবে। ছাত্রকে সাধুবাদ জানিয়েছিলেন শিক্ষকরাও।

তবে বাদল বরসা বিজুলি গানটি সম্প্রতি খুবই হিট হয়েছে। সেই গানের তালে তাল মিলিয়ে আরও একটি নাচ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে শাড়ি পরা এক মহিলাকে নাচ করতে দেখা গেছে। মহিলার নাচও নজর কেড়ে ছিলে। সোশ্যাল মিডিয়ায় প্রশাংসার বন্যা বয়ে গিয়েছিল। কর্ণাটকের একটি বৃদ্ধাশ্রম থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছিল। মনে করা হচ্ছে বৃদ্ধাশ্রমের অনুষ্ঠান থেকেই সেটি সংগ্রহ করা হয়েছে।

Share this article
click me!