Ayodhya Ram Mandir: রাম মন্দিরের প্রসাদের জন্য দিতে হবে না কোনও টাকাপয়সা, প্রসাদ পেয়ে যাবেন বাড়িতে বসেই

বিনামূল্যেই পেয়ে যাবেন প্রভু শ্রী রামের প্রসাদ। কীভাবে প্রসাদের জন্য অর্ডার বুকিং করতে হবে, তা জেনে নিন।

Sahely Sen | Published : Jan 15, 2024 6:15 AM IST

আগামী ২২শে জানুয়ারি উত্তর প্রদেশের অযোধ্যায় ভগবান রামচন্দ্রের প্রাণ প্রতিষ্ঠার পুজো। রাম মন্দিরের প্রসাদ দেশের প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে অভিনব পদক্ষেপ নিয়েছে কেন্দ্র সরকার। এর জন্য সরকারের তরফে একটি নতুন ওয়েবসাইট চালু করা হয়েছে, যে  ওয়েবসাইট থেকে আপনি রাম মন্দিরের প্রসাদ পাওয়ার অর্ডার করতে পারবেন। অনলাইনে প্রসাদ অর্ডার করার জন্য আপনাকে কোনওরকম অর্থমূল্য দিতে হবে না। অর্থাৎ আপনি বিনামূল্যেই পেয়ে যাবেন প্রভু শ্রী রামের প্রসাদ। কীভাবে প্রসাদের জন্য অর্ডার বুকিং করতে হবে, তা জেনে নিন। 
 

কোন ওয়েবসাইট থেকে প্রসাদ অর্ডার করবেন

ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের একটি অংশ হল খাদি অর্গানিক ড্রিলম্যাপস। আপনি এই খাদি অর্গানিক নামক ওয়েবসাইটটি থেকে রাম মন্দিরের প্রথম দিনের পুজোর প্রসাদের জন্য অর্ডার করতে পারেন। এছাড়াও এই ওয়েবসাইট থেকে বিভিন্ন পূজোর দ্রব্য যেমন:- শঙ্খ, প্রদীপ, পূজোর থালা ইত্যাদি অর্ডার করতে পারবেন।

কীভাবে অর্ডার করবেন

(১) প্রভু শ্রী রাম মন্দিরের প্রসাদ অর্ডার করার জন্য আপনাকে প্রথমে খাদি অর্গানিক নামক ওয়েবসাইটটিতে ভিজিট করতে হবে। এক্ষেত্রে আপনি google, chrome বা যেকোনো ব্রাউজারে খাদি অর্গানিক নামক লিখে সার্চ করে প্রথমে যে ওয়েবসাইটটি পাবেন সেই ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

(২) এরপর আপনি ওয়েবসাইটটির প্রথমেই দেখতে পাবেন প্রভু শ্রী রাম মন্দিরের প্রসাদ অর্ডারের অপশন। এরপর প্রসাদ অর্ডার করার জন্য ফ্রি প্রসাদ অপশনটিতে ক্লিক করুন।

(৩) এক্ষেত্রে আপনি যদি আপনার বাড়িতে সরাসরি পেতে চান তাহলে ৫১ টাকা ডেলিভারি ফি পেমেন্ট করতে হবে। এক্ষেত্রে আপনাকে আপনার মোবাইল নাম্বার সহ বাড়ির ঠিকানা সঠিক ভাবে দিতে হবে।

(৪) কিন্তু আপনি যদি ফ্রিতে প্রসাদ পেতে চান সেক্ষেত্রে আপনার শহরে বিনামূল্যে প্রসাদ বিতরণ কেন্দ্রগুলিতে ক্লিক করুন। সেখান থেকে আপনি আপনার সামনাসামনি প্রসাদ বিতরণ কেন্দ্রের নাম পাবেন এবং আপনি প্রসাদ বিতরণ কেন্দ্র থেকে সরাসরি বিনামূল্যে প্রভু শ্রী রামচন্দ্রের প্রসাদ পেয়ে যাবেন।

Read more Articles on
Share this article
click me!