Viral Video: রাতের অন্ধকারে প্রকাশ্য রাস্তায় হেলেদুলে ঘুরে বেরাচ্ছে অদ্ভুত জন্তু, বুঝতে পেরেই আতঙ্কে তটস্থ এলাকাবাসী

নোয়েল ড্যানিয়েল নামে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নিজের ‘এক্স’ অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন, যে ভিডিওতে ধরা পড়েছে ওই বুনো জন্তুর ফুটেজ।

Sahely Sen | Published : Jan 8, 2024 8:20 AM IST

রাতের অন্ধকারে মানুষের চলার রাস্তার ওপরেই হেলেদুলে ঘুরে বেরাচ্ছে অদ্ভুত চেহারার বুনো জন্তুটি। দূর থেকে তাকে স্পষ্ট ঠাওর করতে না পারলেও একটু কাছে যেতেই টনক নড়ল পথচারীদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে আতঙ্কে নিজেদের বাড়ি থেকেই বেরোতে চাইছেন না সাধারণ মানুষ। 

-

নোয়েল ড্যানিয়েল নামে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নিজের ‘এক্স’ অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন, যে ভিডিওতে ধরা পড়েছে ওই বুনো জন্তুর ফুটেজ। তিনি লিখেছেন, “হায়েনাটিকে ধানোরি-তে দেখা গেছে এবং এখন প্রাইড ওয়ার্ল্ড সিটি মানুষের পক্ষে খুবই বিপজ্জনক।” একই সঙ্গে প্রশাসনের উদ্দেশে নিজের উদ্বেগ প্রকাশ করে তিনি লিখেছেন, “দয়া করে কিছু করুন।” 

-

প্রাইড ওয়ার্ল্ড সিটি সোসাইটির সদস্যরা দাবি করেছেন যে কয়েকদিন আগে একটি ভিডিও দেখে তারা আতঙ্কিত হয়ে পড়েছিলেন। ওই ভিডিওতে একটি হায়েনাকে প্রাইড ওয়ার্ল্ড সিটি থেকে ডি পাটিল কলেজ পর্যন্ত রাস্তায় হেঁটেচলে বেরাতে এবং রাস্তা পার হতে দেখা গেছে। এরপরেই তাঁরা এই অস্বাভাবিক দৃশ্যের কথা বন বিভাগকে জানান। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে হায়েনাটি যেন বেমালুম হাওয়ার সঙ্গে মিলিয়ে যায়! তার কোনও হদিশই পাওয়া যায়নি। 

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনে জেলার ধানোরি এলাকায়। এখানকার লোহেগাঁও রোডের ওপর দেখা গেছে হায়নাটিকে। 

 

 

Share this article
click me!