আইএফএফসিও আইআইএমসিএএ পুরষ্কার ২০২২, এক ঝলকে বিজয়ীদের সম্পূর্ণ তালিকা

বর্ষীয়ান সাংবাদিক চিত্রা সুব্রমনিয়াম দুয়েল্লা, মধুকর উপাধ্যায়, প্রখ্যাত ভরতনাট্যম নৃত্যশিল্পী পদ্মশ্রী গীতা চন্দ্রন, রাহুল শর্মা এবং পার্থ ঘোষকে লাইফটাইম অ্যাচিভমেন্ট সম্মানে সম্মানিত করা হয়েছে। 

Web Desk - ANB | Published : Mar 2, 2022 2:52 PM IST / Updated: Mar 02 2022, 08:26 PM IST

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ মাস কমিউনিকেশনের (Indian Institute of Mass Communication) অ্যালুমনাই অ্যাসোসিয়েশন ষষ্ঠ আইএফএফসিও (IFFCO) IIMCAA পুরস্কারের বিজয়ীদের ঘোষণা করেছে। রবিবার রাতে দিল্লির আইআইএমসি (IIMC) সদর দফতরে আয়োজিত একটি অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। রিপোর্টিং, বিজ্ঞাপন, জনসংযোগ এবং যোগাযোগ-সহ ৮টি বিভাগে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বর্ষীয়ান সাংবাদিক চিত্রা সুব্রমনিয়াম দুয়েল্লা, মধুকর উপাধ্যায়, প্রখ্যাত ভরতনাট্যম নৃত্যশিল্পী পদ্মশ্রী গীতা চন্দ্রন, রাহুল শর্মা এবং পার্থ ঘোষকে লাইফটাইম অ্যাচিভমেন্ট (Lifetime Achievement Award) সম্মানে সম্মানিত করা হয়েছে। এছাড়া সৌরভ দ্বিবেদীকে 'Alumni of the Year' ঘোষণা করা হয়েছে। কৃষি সংক্রান্ত প্রতিবেদনের জন্য সৃষ্টি জয়সওয়ালে উপহার হিসেবে ১ লক্ষ টাকা দেওয়া হয়েছে। আর অন্য বিজেতারা পেয়েছেন ৫০ হাজার টাকা। 

কৃষ্ণ এন দাস বর্ষ সেরা সাংবাদিক (প্রকাশনা), অজাতিকা সিং বর্ষ সেরা সাংবাদিক (সম্প্রচার), এতিকালা ভাওয়ানি বর্ষ সেরা ভারতীয় ভাষা প্রতিবেদক (প্রকাশনা), জ্যোতিষ্মিতা নায়ক বর্ষ সেরা ভারতীয় ভাষা প্রতিবেদক (সম্প্রচার), কৌশল লাখোটিয়া বর্ষ সেরা প্রযোজক, ভিপিন ধিওয়ানি বর্ষ সেরা বিজ্ঞাপন ব্যক্তিত্ব ও মুনি শংকর পান্ডে বর্ষ সেরা জনসংযোগের খেতাব জিতে নিয়েছেন।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় আইআইএমসি ডিজি প্রফেসর সঞ্জয় দ্বিবেদী বলেন, "আইআইএমসি-র ছাত্রদের ছাড়া ভারতীয় সাংবাদিকতার ইতিহাস অসম্পূর্ণ। এই প্রতিষ্ঠানের পড়ুয়ারা বিশ্বব্যাপী স্বীকৃত এবং নিজেদের কাজের মাধ্যমে এই প্রতিষ্ঠানকে গর্বিত করে তুলেছেন।" 

KOO সংযোগের জাতীয় স্তরের সভা আগামী কয়েক মাসের মধ্যে দেশের অন্যান্য শহর যেমন মুম্বই, ভুবনেশ্বর, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতা, লখনউ, জয়পুর, আহমেদাবাদ, রাঁচিতে অনুষ্ঠিত হবে। এছাড়া সিঙ্গাপুর, ঢাকা ও কাঠমান্ডুতেও অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। 

এক ঝলকে চলতি বছরের পুরস্কার প্রাপকদের সম্পূর্ণ তালিকা...

জুরি বিশেষ তালিকা... 

আরও পড়ুন- যোগী রাজ্যে পা দিতেই বাড়ল উত্তেজনা, 'জয় শ্রীরাম' স্লোগানে 'স্বাগত' মমতাকে

আরও পড়ুন- পুরসভায় বিপুল ভোটে জয় তৃণমূলের, 'মানুষের আশীর্বাদ নিয়ে' উত্তরপ্রদেশে মমতা

Share this article
click me!