Breaking News: মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন-এর জামাই সাবারিসানের বাড়িতে আয়কর দফতরের তল্লাশি, তামিলনাড়ু জুড়ে শোরগোল

শুধুমাত্র সাবারিসান একা নন, তাঁর সহযোগী তথা দূরসম্পর্কের ভাই শানমুগরাজের অফিস এবং বাসস্থানেও তল্লাশি চালাল কেন্দ্র সরকারের টিম।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 4:07 AM IST

সপ্তাহের শুরুতেই চাঞ্চল্য ছড়াল তামিলনাড়ুতে। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা DMK নেতা এম কে স্ট্যালিন-এর জামাই সাবারিসানের বাড়িতে রেইড করল কেন্দ্রের আয়কর দফতর। মুখ্যমন্ত্রী স্ট্যালিন তথা সমগ্র DMK পার্টির প্রধানতম কৌশলবিদ হিসেবে পরিচিত সাবারিসানের বাড়িতে তল্লাশি করা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করছে তামিলনাড়ুর শাসকদল।

তবে, শুধুমাত্র সাবারিসান একা নন, তাঁর সহযোগী তথা দূরসম্পর্কের ভাই শানমুগরাজের অফিস এবং আন্নানগরের বাসস্থানেও তল্লাশি চালাল কেন্দ্র সরকারের টিম। সম্পূর্ণ ঘটনা ঘিরে তামিলনাড়ুর রাজনীতিতে শুরু হয়েছে জোরালো আলোড়ন।

উল্লেখ্য, চলতি মাসেই একটি ভাইরাল অডিও ক্লিপ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল সমগ্র তামিলনাড়ু রাজ্য জুড়ে। এই ভাইরাল অডিও ক্লিপে যাঁর কণ্ঠস্বর শোনা গিয়েছিল, তাঁকে তামিলনাড়ুর অর্থমন্ত্রী পালানিভেল থিয়াগরাজন বলে দাবি করেছে সেই রাজ্যের সংবাদমাধ্যম। পালানিভেল থিয়াগরাজনকে এই অডিও ক্লিপে বলতে শোনা গেছে যে, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন-এর ছেলে উদয়নিধি স্ট্যালিন এবং জামাই ভি সাবারিসান মাত্র এক বছরের মধ্যে ৩০ হাজার কোটি টাকা জমিয়ে ফেলেছেন।

সেই বক্তব্য ভাইরাল হয়ে যাওয়ার পরেই তল্লাশি করা হল ভি সাবারিসানের বাড়িতে। তবে, শুধু তাঁর বাড়ি নয়, তাঁর অফিস, এমনকি তামিলনাড়ুতে DMK পার্টির বিভিন্ন দলীয় কার্যালয়েও তল্লাশি চালিয়েছে কেন্দ্রের আয়কর বিভাগ। তাঁর সঙ্গে সম্পর্কিত জি স্কয়ার শিল্পপতিদের ব্যবসায়িক ক্ষেত্রেও তল্লাশি চালানো হয়েছে বলে জানা গেছে। প্রায় ৪০টি জায়গায় টার্গেট করেছেন আয়কর দফতরের গোয়েন্দারা। রাজ্যের শাসকদলের দুর্নীতির বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই সুর চড়িয়েছেন বিরোধী দলের নেতানেত্রীরা। প্রধান বিরোধী নেতা এডাপ্পাড়ি কে. পালানিস্বামী শাসকদল DMK-র বিরুদ্ধে বহুবার দুর্নীতির জন্য অভিযুক্ত করেছেন। তার পরেই শাসকগোষ্ঠীর একেবারে আঁতুড়ঘরে এই জোরালো তল্লাশি হওয়ায় অনেকটাই শক্তি পেয়েছে রাজ্যের বিরোধী দলগুলি।  

 

আরও পড়ুন-

Uttar Pradesh Rape Case: বাড়ির বাইরে খেলার সময় নাবালিকাকে ধর্ষণ, উত্তরপ্রদেশে ফের পাশবিক ঘটনা
এপ্রিলের শেষদিকে কোন শহরে ঊর্ধ্বমুখী জ্বালানির দাম? দেখে নিন সোমবারের পেট্রোল-দর

স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কমে গেল কলকাতার তাপমাত্রা, তাপপ্রবাহ থেকে স্বস্তিতে ভারতের সব রাজ্যই

Read more Articles on
Share this article
click me!