Uttar Pradesh Rape Case: বাড়ির বাইরে খেলার সময় নাবালিকাকে ধর্ষণ, উত্তরপ্রদেশে ফের পাশবিক ঘটনা

পাশবিক অত্যাচারের জেরে মৃত্যু হয় ওই শিশুকন্যার। ধর্ষণ করার পর নেশাগ্রস্ত অবস্থায় মৃতদেহের পাশেই পড়েছিলেন অভিযুক্ত।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 2:32 AM IST / Updated: Apr 24 2023, 10:42 AM IST

পশ্চিমবঙ্গের কালিয়াগঞ্জে ছাত্রীর মৃত্যুর পর যখন ধর্ষণের প্রতিকার চেয়ে রাজ্য জুড়ে শুরু হয়েছে প্রতিবাদ, বিক্ষোভ, তখন উত্তরপ্রদেশে আবারও ঘটল চূড়ান্ত পাশবিক ঘটনা। বিকেলবেলা বাড়ির সামনে খেলাধুলো করার সময় ধর্ষণ করা হল এক নাবালিকাকে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সমগ্র এলাকা জুড়ে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বুলন্দশহরে। রবিবার সেখানকার কোতোয়ালি এলাকায় নিজের প্রতিবেশী বাড়ির সামনে খেলতে গিয়েছিল ছোট্ট মেয়েটি। তার পর থেকেই তাকে খুঁজে পাচ্ছিল না তার বাবা মা। বিকেলের পর তার খোঁজ করা শুরু হলে প্রতিবেশীর বাড়িতে গিয়ে পৌঁছন শিশুর অভিভাবকরা। কিন্তু, সেখানে তাঁরা পৌঁছনোর অনেক আগেই মৃত্যু হয়েছে ওই শিশুকন্যার। মেয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে বিপর্যস্ত হয়ে পড়েন বাবা-মা। কিন্তু, তারপরেই তাঁরা দেখেন যে, মৃতদেহেই কাছেই পড়ে রয়েছেন তাঁদেরই এক প্রতিবেশী যুবক, যাঁর বয়স ২৬ বছর। চূড়ান্ত নেশাগ্রস্ত অবস্থায় পড়েছিলেন তিনি।

তৎক্ষণাৎ নিকটস্থ থানায় গিয়ে সম্পূর্ণ ঘটনাটি জানিয়ে ওই প্রতিবেশীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা-মা। অভিযুক্তের বিরুদ্ধে খুনের অভিযোগও দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক ড্রাগের নেশায় আসক্ত এবং নির্যাতিতার প্রতিবেশী। অনুপশহরের সার্কেল অফিসার (সিও) আনভিতা উপাধ্যায় বলেছেন, "ঘটনাটি ঘটেছে বুলন্দশহরের কোতোয়ালি জাহাঙ্গিরাবাদে। রবিবার বিকেল সাড়ে ৪টের দিকে। মেয়েটি নিখোঁজ হওয়ার আগে বাড়ির বাইরে খেলছিল।"

ছোট্ট শিশুকন্যাকে ধর্ষণ করল প্রথম শ্রেণীর শিশু, উত্তরপ্রদেশের ঘটনায় স্তম্ভিত পুলিশকর্তারা

সার্কেল অফিসার আরও জানান, "অনেকক্ষণ ধরে মেয়েটি বাড়িতে ফিরে না আসায় তার কোনও হদিশ না পেয়ে বাবা-মা তাকে খুঁজতে গিয়েছিলেন। তারা নিজেদের প্রতিবেশীর বাড়িতে পৌঁছানোর সঙ্গে সঙ্গে নিজের মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান এবং ২৬ বছর বয়সী এক ব্যক্তি (অভিযুক্ত প্রতিবেশী) নেশাগ্রস্ত অবস্থায় ওই স্থানেই পড়ে ছিলেন। তিনি ছিলেন মৃতদেহের একেবারে কাছাকাছি।"

আনভিতা উপাধ্যায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, অভিযুক্ত ব্যক্তিকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে এবং তাঁর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। সম্পূর্ণ বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। ঘটনা সম্পর্কে আরও তথ্য পাওয়ার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন-
এপ্রিলের শেষদিকে কোন শহরে ঊর্ধ্বমুখী জ্বালানির দাম? দেখে নিন সোমবারের পেট্রোল-দর
স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কমে গেল কলকাতার তাপমাত্রা, তাপপ্রবাহ থেকে স্বস্তিতে ভারতের সব রাজ্যই 
পরিবারে অশান্তি বা জীবনে ব্যর্থতার প্রধান কারণ হতে পারে ঘরের নেতিবাচক শক্তি, এই কুপ্রভাবগুলি দূর করার জন্য জেনে নিন প্রয়োজনীয় উপায়

Read more Articles on
Share this article
click me!