রাজধানীর রাস্তায় বিদেশি তরুণীর জামা ভিজিয়ে রং ঢেলে চূড়ান্ত হেনস্থা, দিল্লির পাহাড়গঞ্জের ঘটনায় দেশ জুড়ে ছিছিক্কার

ভিডিও দেখে প্রচণ্ড ক্ষুব্ধ দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। অবিলম্বে ভিডিও থেকে অভিযুক্তদের চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

Web Desk - ANB | Published : Mar 10, 2023 12:19 PM IST

হোলির দিন রঙের উৎসবের আনন্দে মেতেছিল গোটা দেশ। উত্তর ভারতে এই উৎসবের উন্মাদনা ছিল তুঙ্গে। একে অপরকে রং দিয়ে উদযাপন করেছেন বিখ্যাত মানুষ থেকে শুরু করে দেশের মন্ত্রী আমলারাও। কিন্তু, খোদ দেশের রাজধানী দিল্লিতে এমন একটি ঘটনা ঘটে গেল, যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে সারা দেশ জুড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে, যাতে দেখা যাচ্ছে যে, হোলির দিন দিল্লির পাহাড়গঞ্জের রাস্তায় সাদা জামা পরে বেরিয়েছিলেন এক জাপানি তরুণী। রাস্তায় দাঁড়িয়েছিলেন ছোট থেকে বড়, বিভিন্ন বয়সের পুরুষ। তাঁদের মধ্যেই একজন ওই ঘটনার ভিডিও করতে থাকেন। দেখা যায়, ওই তরুণীর মুখটি প্রথমে পেছন থেকে দু’হাতে ধরে রং মাখিয়ে দিতে থাকে এক কিশোর। তরুণী ক্রমাগত তার দুটি হাত নিজের গাল থেকে ছাড়ানোর চেষ্টা করতে থাকেন।

এরপর, অন্য আরও কয়েকজন যুবক এসে তাঁর সর্বশরীরে রং মাখিয়ে দিতে থাকে। তরুণী ক্রমাগত নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে থাকেন, তাঁর সঙ্গে কোনও সঙ্গী বা মহিলাকে দেখা যায় না। উপস্থিত প্রত্যেক যুবক বা কিশোর তাঁকে ঘিরে ধরে রং মাখাতে থাকেন, এমনকি রং স্প্রে-ও করতে থাকেন। তরুণীর সর্ব শরীর রং-জলে ভিজে যায়। কিন্তু এখানেই শেষ নয়, ওই জাপানি তরুণীকে চেপে ধরে তাঁর মাথায় ডিমও ফাটিয়ে দেন অভিযুক্ত যুবকরা। কোনও মতে তরুণী নিজেকে ছাড়িয়ে নিতে সক্ষম হলে দেখা যায় যে, তাঁর মুখ সবুজ রঙের বাঁদুরে রঙে ঢেকে গিয়েছে, সর্বাঙ্গ ভিজে এবং চুল থেকে কাঁচা ডিমের অংশ চুঁইয়ে পড়ছে।

ঘটনার সময় রাস্তায় উপস্থিত সমস্ত পুরুষকে দেখা যায় তরুণীর অবস্থা দেখে হাসিতে গড়িয়ে পড়তে। এরপর আরও এক যুবক ওই তরুণীর দিকে এগিয়ে আসেন, তখন তরুণী নিরুপায় হয়ে তাঁর গালে একটি চড় কষিয়ে দেন। এরপর তিনি সামনের একটি আবাসনের ভেতর ঢুকে যান। একজন বিদেশি নারীকে ভারতের রাজধানীতে একটি মাঙ্গলিক উৎসব তথা নারী দিবসের দিনে এমনভাবে হেনস্থা হতে দেখে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। অবিলম্বে দিল্লি পুলিশের কাছে ভিডিও দেখে অভিযুক্তদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি। যদিও, সোশ্যাল মিডিয়ার কয়েকজন নেটিজেন জানিয়েছেন যে, এটি একটি পুরনো ভিডিও, নতুন করে সোশ্যাল মিডিয়ায় ঘুরেফিরে এসেছে।

 

 

আরও পড়ুন-

সদ্য বিয়ে করা পাত্রীর সামনেই জাপটাজাপটি কাণ্ড! নববিবাহিত বরকে ছাড়তেই চাইছেন না বোরখা পরিহিতা নারী
Anubrata Mondal Breaking News: দিল্লিতে কেষ্ট-কাণ্ডে ইডির জয়, অনুব্রতকে এগারো দিনের হেফাজতে নেওয়ার অনুমতি দিল আদালত
বিজেপি শাসিত মধ্যপ্রদেশে রাতের অন্ধকারে ভয়ঙ্কর দৃশ্য, বাইক থেকে হামলে পড়ে মহিলার শরীর ধরে টানাহেঁচড়া করছেন পুলিশকর্মী

Share this article
click me!