সদ্য বিয়ে করা পাত্রীর সামনেই জাপটাজাপটি কাণ্ড! নববিবাহিত বরকে ছাড়তেই চাইছেন না বোরখা পরিহিতা নারী

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেছে, সোশ্যাল মিডিয়ায়, যা দেখে পাত্র বা পাত্রীর মতোই চমকে উঠেছেন নেটিজেনরাও। 

Web Desk - ANB | Published : Mar 10, 2023 11:10 AM IST

বিয়ে মানেই দেদার ফুর্তি। আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব নিয়ে উদযাপনের সুর একেবারে সপ্তমে। কিন্তু, আনন্দের উৎসবে চমক লাগাটা যদি হয়ে যায় বিষম লাগার মতো দুর্ঘটনা, তাহলে তো পাত্র-পাত্রীর সঙ্গে একই মণ্ডপে দাঁড়িয়ে ভিরমি খেতে হবে নবদম্পতির পরিবারের সদস্যদেরও। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেছে, সোশ্যাল মিডিয়ায়, যা দেখে পাত্র বা পাত্রীর মতোই চমকে উঠেছেন নেটিজেনরাও।

দেখা যাচ্ছে, একটি বিয়েবাড়িতে বর এবং কনে আগত সমস্ত অতিথিদের কাছ থেকে উপহার নেওয়া এবং ফটো তোলায় ব্যস্ত রয়েছেন। সমস্ত অতিথিরাও এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে আনন্দের অনুষ্ঠানে মেতে রয়েছেন। কিন্তু, সেখানেই হঠাৎ বাধল গোলযোগ। বিয়েবাড়ির অত লোকজনের মধ্যে দিয়েই কালো বোরখায় আপাদমস্তক ঢেকে হনহন করে হেঁটে ঢুকে এলেন এক মহিলা। ভেতরে এসে কোনও ব্যক্তিকে কিছু না বলেই সোজা পৌঁছে গেলেন পাত্র-পাত্রীর কাছে। নবদম্পতি যে মঞ্চের ওপরে দাঁড়িয়ে অতিথিদের কাছ থেকে উপহার গ্রহণ করছিলেন, ওই বোরখা পরিহিতা মহিলা সেই মঞ্চেই উঠে পড়লেন বেমালুম।

নবদম্পতির মঞ্চে উঠে গিয়ে নতুন কনেকে থোড়াই কেয়ার! কনেকে এড়িয়ে পাশ কাটিয়ে বোরখা পরিহিতা মহিলা সোজা পৌঁছে গেলেন নববিবাহিত তরুণের সামনে। এরপর কোনও উপহার দেওয়া তো দূর অস্ত। দুই বাহু এগিয়ে তিনি আলিঙ্গন করে ফেললেন নতুন বরকে। এই দৃশ্য দেখে স্বভাবতই আগত প্রত্যেক মানুষের চক্ষু ছানাবড়া! তার ওপর একেবারে পাশে দাঁড়িয়ে থাকা পাত্রী তো একেবারে হতবাক! তবে, ওইটুকু আলিঙ্গনেই শেষ নয়। বোরখা পরিহিতা মহিলা নতুন পাত্রকে জড়িয়ে ধরে কার্যত একেবারে আষ্টেপৃষ্ঠে বেঁধে ফেললেন। তাঁর জড়ানো বাহুর প্যাঁচ ছাড়ানোর জন্য ওষ্ঠাগত হয়ে উঠলেন পাত্র। কোনওমতে বোরখাধারীর বন্ধন ছাড়িয়ে নিয়ে তিনি হাঁফ ছাড়লেন। কিন্তু, ব্যাপারটা কী? কে এই বোরখার অন্দরে থেকে বুকে জড়িয়ে ধরা নারী?

মুখের ওপর থেকে কালো আবরণ সরাতেই ঘুচে গেল ধোঁয়াশা। দেখা গেল, পাত্রের এক পুরুষ বন্ধুই বোরখায় আবৃত হয়ে জাপটে ধরেছিলেন নিজের নববিবাহিত বন্ধুকে। রহস্য ফাঁস হতেই হেসে গড়িয়ে পড়লেন উপস্থিত সমস্ত অতিথিরা। বাহুমুক্ত স্বামীকে বাঁচাতে পেরে নিশ্চিন্ত হলেন নতুন পাত্রীও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্র ১ মিনিটের এই ভিডিও দেখে হাসি চেপে রাখতে পারছেন না দর্শকরাও।

 

 

আরও পড়ুন-

Anubrata Mondal Breaking News: দিল্লিতে কেষ্ট-কাণ্ডে ইডির জয়, অনুব্রতকে এগারো দিনের হেফাজতে নেওয়ার অনুমতি দিল আদালত
বিজেপি শাসিত মধ্যপ্রদেশে রাতের অন্ধকারে ভয়ঙ্কর দৃশ্য, বাইক থেকে হামলে পড়ে মহিলার শরীর ধরে টানাহেঁচড়া করছেন পুলিশকর্মী

নিজের ছেলেকে ইলেকট্রিক পোস্টে বেঁধে চূড়ান্ত মারধর করে মুখে লঙ্কার গুঁড়ো মাখিয়ে দিলেন মা, তেলঙ্গানায় শিহরণ জাগানো ঘটনা

Share this article
click me!