প্রয়াত ঝাড়খণ্ডের শিক্ষামন্ত্রী জগরনাথ মাহাত, চিকিৎসা করতে গিয়ে চেন্নাইয়ের হাসপাতালে মৃত্যু

প্রয়াত ঝাড়খণ্ডের শিক্ষামন্ত্রী জগরনাথ মাহাত। আজ সকালে চেন্নাইয়ে হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

 

Web Desk - ANB | Published : Apr 6, 2023 6:47 AM IST / Updated: Apr 06 2023, 12:37 PM IST

প্রয়াত ঝাড়খণ্ডের শিক্ষামন্ত্রী জগরনাথ মাহতো। ফুসফুস প্রতিস্থাপন করার জন্য তিনি চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২০২০ সালের নভেম্বর মাসে ফুসফুল প্রতিস্থাপন করা হয়েছিল। তারপর শারীরিক অবস্থার অবনতি হয়। গত মাসেই চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এয়ারলিফ্ট করে তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর কোভিড আক্রান্ত হওয়ার কারণে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। সেখানেই আজ শেষনিঃশ্বাস ত্যাগ করেন। এমজিএম হেলফকেয়ারের চিকিৎসক জিন্দাল পিটিআইকে ঝাড়খণ্ডের শিক্ষামন্ত্রীর মৃত্যুর খবর দিয়েছেন।

ঝাড়খণ্ডের শিক্ষামন্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সদস্য জগরনাথ মাহাত। ডুমরির বিধায়ক ছিলেন।

ঝাড়খণ্ড মুক্তি মোর্চার সদস্য জগরনাথ মাহাত। ডুমরির বিধায়ক ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৬। বাজেট অধিবেশন চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে ঝাড়ৃখণ্ডের মুখ্যমন্ত্রী বলেছেন, আমাদের দলের বাঘ আর নেই। আজ ঝড়খণ্ডে একজন মহান আন্দোলনকারী, সংগ্রামী, পরিশ্রমী ও জনপ্রিয় নেতাকে হারিয়েছে। তিনি ঈশ্বরের কাছে প্রয়াত শিক্ষামন্ত্রীর আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি পরিবারের সদস্যগেরও সমবেদনা জানিয়েছেন।

 

 

বিস্তারিত আসছে...

Share this article
click me!