বিমান ফাঁকা পেয়ে 'কাঁচা বাদাম'-এর তালে কোমর দোলালেন এয়ার হস্টেস, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের গানটি। উত্তর কোরিয়া থেকে শুরু করে তানজানিয়া সব দেশেই ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার সেই গানের তালেই গা ভাসালেন স্পাইসজেটের এক এয়ার হোস্টেস। ফাঁকা বিমানের মধ্যে এই গানের তালে কোমর দোলালেন তিনি। 

Web Desk - ANB | Published : Jan 28, 2022 10:52 AM IST / Updated: Jan 28 2022, 04:25 PM IST

পরিবারে আর্থিক সচ্ছ্বলতা একেবারেই ছিল না। আর সেই কারণেই বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania) সব দেশেই ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার সেই গানের তালেই গা ভাসালেন স্পাইসজেটের এক এয়ার হোস্টেস। ফাঁকা বিমানের মধ্যে এই গানের তালে কোমর দোলালেন তিনি।  

এই এয়ার হস্টেসের (SpiceJet Air Hostess) নাম উমা মীনাক্ষি (Uma Meenakshi)। ফাঁকা বিমানে এই গানের তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ভিডিও পরে ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি। পোস্ট করার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে তাঁর এই নাচ। ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানে উমা মীনাক্ষি এবং যিনি রেকর্ড করছেন, তাঁরা ছাড়া আর কেউই নেই। সেখানেই কাঁচা বাদাম গানে নাচেন উমা। ভিডিওটি রেকর্ড করেছেন তাঁরই এক সহকর্মী। এর আগেও একাধিকবার বিভিন্ন বলিউড গানে নেচে নেটাগরিকদের নজর কেড়েছিলেন তিনি। আর এবার ভুবন বাদ্যকরের গানেই কোমর দোলালেন। গানটির একটি হুক স্টেপও তৈরি করে ফেলেছেন তিনি। তবে আগের বলিউড গানের সঙ্গে নাচে তেমন একটা মন জয় করতে পারলেও কাঁচা বাদাম গানের তালে নাচে বেশ জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছেন উমা। 

আরও পড়ুন- ফিশ ফ্রাই আবার নিরামিষ, দিল্লির এই ফুড জয়েন্টে তৈরি হচ্ছে আজব মাছ ভাজা

 

খুব অল্প সময়ের মধ্যেই এই নাচের ভিউয়ার্স সংখ্যা ৫০ হাজার ছুঁই ছুঁই হয়ে যায়। আর কমেন্টও করেছেন অনেকেই। যাদের মধ্যে কমন দুটি কমেন্ট হল, ‘অসাধারণ’ আর ‘সুন্দর’। তাঁদের মধ্যেই একজন আবার লিখেছেন, ‘আমি এটার জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছিলাম।’

আরও পড়ুন- ছাদে বসে ঘুড়ি ওড়াচ্ছে বাঁদর, হেসে কুটোপাটি নেটিজেনরা

এর আগে তানজানিয়ার কিলি পলের মুখে শোনা গিয়েছিল ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম। বলিউড গানে লিপ সিঙ্ক করতে বা নাচতে দেখা যায় তানজানিয়ার বাসিন্দা কিলিকে। আবার কখনও জনপ্রিয় হিন্দি ছবির সংলাপও বলতে শোনা যায় তাঁকে। আর সম্প্রতি ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নাচতে দেখা গেল তাঁকে। আর তাঁর মাধ্যমে আরও একবার ভাইরাল হয়ে গেল সেই গান। পাশাপাশি ভুবন বাদ্যকর নিজে কখনও তানজানিয়া না গেলেও ইন্টারনেটের দৌলতে দেশের গণ্ডি পেরিয়ে সুদূর তানজানিয়ায় পৌঁছে গিয়েছে তাঁর গান। 

আরও পড়ুন- বাবা মায়ের জন্য মন ছুঁয়ে দেওয়া গান ছাত্রীর, দেখুন ভাইরাল ভিডিও

Share this article
click me!