রোড শো বাতিল হতেই অমিত শাহের জন্য তৈরি বিশাল আপেলের মালার উপর ঝাঁপিয়ে পড়ল মানুষ, দেখে নিন ভিডিও

স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাতে তৈতি হয়েছিল ২৫০ কেজি আপেলের মালা। বিশালাকার সেই মালা দিয়ে অমিত শাহকে সংবর্ধনা জানানোর কথা ছিল।

Web Desk - ANB | Published : Apr 21, 2023 4:46 PM IST / Updated: Apr 21 2023, 10:18 PM IST

কর্নাটকে নির্বাচনের মুখে প্রচার কার্যক্রম পরিচালনা বেঙ্গালুরু পৌঁছলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবারই বেঙ্গালুরুতে রোড শো করার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর। অমিত শাহকে স্বাগত জানাতে তৈরি হয় বিশাল আপেলের মালা। তবে আচমকাই প্রবল বৃষ্টি নামায় বাতিল করতে হয় সেই রোড শো। নির্বাচনের সহ-ইনচার্জ আন্নামালাই এ বিষয়ে জানান, বৃষ্টির কারণে আমরা রোড শো স্থগিত করেছি। বৃষ্টির উপস্থিতির কারণে তাদের সমস্যা হতে পারে। তবে কিছুদিনের মধ্যেই দিন ঠিক করে এই রোড শো-ওয়ের আয়োজন করা হবে বলে জানা যাচ্ছে। বৃষ্টি বেড়ে যাওয়ায় এই রোড শো বাতিল করেছেন হাইকমান্ড নেতারা। তাঁদের পক্ষ থেকে জানানো হয়েছে,'আসুন আবার এই একই জায়গায় যোগদান করি। ভগবান বরুণ আমাদের আশীর্বাদ করেছেন।' শীঘ্রই এই কর্মসূচির পুনর্গঠন করে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

অন্যদিকে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানাতে তৈতি হয়েছিল ২৫০ কেজি আপেলের মালা। বিশালাকার সেই মালা দিয়ে অমিত শাহকে সংবর্ধনা জানানোর কথা ছিল। কিন্তু রোড শো বাতিল হওয়ায় তা আর সম্ভব হয়নি। কিন্তু কর্মসূচি বাতিল হওয়া মাত্রই আপেলের মালার উপর ঝাঁপিয়ে পড়ে সাধারণ মানুষ। মুহূর্তে খালি হয় যায় আপেলের মালা। এমনই এক ভিডিও ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

Share this article
click me!