শুক্রবার মোদীর ২ ঘণ্টার রোড-শো বেঙ্গালুরুতে, এখন থেকেই প্রস্তুতি শুরু

শুক্রবার কর্ণাটক সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই ঘণ্টার জন্য বেঙ্গালুরুতে রোড-শো করবেন তিনি।

 

Web Desk - ANB | Published : May 4, 2023 5:45 PM IST

ভোট প্রচারে আবারও কর্ণাটক সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামিকাল অর্থাৎ শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বেঙ্গালুরুতে একটি রোডশো-এ অংশ নেবেন। শুক্রবার সন্ধ্যে ৫টা থেকে ৭টা পর্যন্ত চলবে এই রোডশো। আর সেই কারণে আগে থেকেই ট্রাফিক নিয়ন্ত্রণ করার পরিকল্পনা করছে স্থানীয় প্রশাসন। কারণ মোদী জনসভা থেকে শুরু করে রোড-শো- সর্বত্রই প্রবল ভিড় হচ্ছে।

শুক্রবার মাত্র দুঘণ্টার জন্য প্রধানমন্ত্রী বেঙ্গালুরুতে রো়ডশো করবেন। সেই কারণে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে ওল্ড এয়ারপোর্ট রোড, কেমব্রিজ লেআউটরোড, ১০০ ফিট রোড, এএসসি সেন্টার-সহ বেশ কয়েকটি রাস্তায়। এই রাস্তাগুলির যান অন্যপথে ঘুরিয়ে দেওয়া হতে পারে। আগামী ১০ মে কর্ণাটকে ভোট গ্রহণ। ফল প্রকাশ ১৩ মে। বিজেপি দ্বিতীয় মেয়াদে ক্ষমতা দখল করতে মরিয়া। অন্যদিকে কংগ্রেস বিজেপিকে হারাতে মরিয়া। এই অবস্থায় বিজেপি স্টার প্রচারক মোদী বারবার সফর করছে এই রাজ্যে। যা বিজেপির ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে বলেও মনে করছে অনেকে।

গত শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বেঙ্গালুরুতে মেগা রোডশো করেন। রাস্তার দুই ধারে ছিল উৎসাহী জনতার ঢল। দীর্ঘ সময় ধরেই তাঁরা প্রধানমন্ত্রীকে একবার চোখের দেখা দেখবার জন্য অপেক্ষা করেছিলেন। মোদীর গাড়ির কনভয় আসার সঙ্গে সঙ্গে বিজেপি নেতা কর্মী ও স্থানীয় জনতা তাঁকে লক্ষ্য করে পুষ্পবৃষ্টি করতে থাকে। এদিন ফুলের বৃষ্টিতে স্নান করলেন প্রধানমন্ত্রী। আবারও একবার প্রমাণিত হল জনপ্রিয়তায় তিনি এখনও এই দেশের বর্তমান নেতাদের মধ্যে শীর্ষে। বেঙ্গালুরুরতে প্রধানমন্ত্রী মোদীর মেগা রোড শো। রাস্তার দুই ধারে ছিল উৎসাহী জনতার ভিড়। প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে চিরবসন্তে শহরের মানুষরা পুষ্পবৃষ্টি করতে থাকে। ওই দিনই মোদী মোদী বিজয়নগর জেলায় একটি নির্বাচনী জনসভায় অংশ নেন। সেখানে তিনি বলেন, 'আমি হনুমানের দেশে এসেছি। আমি ভাগ্যবান যে আমি হনুমানের দেশে প্রণান করার সুযোগ পাচ্ছি। কিন্তু দুর্ভাগ্য যে দেখুন আমি যখন হনুমানের মাটিতে দাঁড়িয়ে তাঁকে শ্রদ্ধা জানাতে চাইছি তখন কংগ্রেস পার্টি তার ইস্তেহারে সেই ভগবান হনুমানকেই তালাবন্ধ করে রাখার সিদ্ধান্ত নিয়েছে।' এখানেই শেষ না করে মোদী বলেন প্রথমে কংগ্রেস ভগবান শ্রী রামকে তালাবন্ধ করে রাখার চেষ্টা করেছিল। এখন হনুমানের প্রতি একই আচরণ করছে। যাইহোক কাল মোদী কী বার্তা দেয় সেটাই এখন দেখার।

Read more Articles on
Share this article
click me!