Viral Video: খালি বিমানে কোমর দুলিয়ে ভাইরাল এয়ারহোস্টেস, নেটিজেনদের মুগ্ধ করা সুন্দরীকে চিনে নিন

আয়াতের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ইন্ডিগো এয়ারলাইন্সের খালি বিমানেই ইউনিফর্ম পরে তিনি নাচছেন।

Asianet News Bangla | Published : Sep 11, 2021 4:07 PM IST

'মানিক মাগে হিথে' শ্রীলঙ্কার সঙ্গীতশিল্পী ইয়োহানি দিলোকা ডি সলভার এই গানে মজে ভারত। সম্প্রতি যেসব গানের ভিডিও ভাইরাল হয়েছে বা জনপ্রিয়তা পেয়েছে তার মধ্যে একটি হল 'মানিক মাগে হিথে'। ইনস্টাগ্রামের একটি রিল ভিডিওর মাধ্যমেই শ্রীলঙ্কার গান হলেও তা আপন করে নিয়েছে ভারতবাসী। আর এই গানের তালে কোমর দুলিয়ে ভাইারল হয়েছেন ইন্ডিয়াগো এয়ারলাইন্সের এয়ার হোস্টেস আয়াত। 

আয়াতের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ইন্ডিগো এয়ারলাইন্সের খালি বিমানেই ইউনিফর্ম পরে তিনি নাচছেন। ব্যাকগ্রাউন্ডে 'মানিক মাগে হিথে' বাজছে। ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। ১৩ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন লাইক আর শেয়ার করেছেন। আপনিও দেখুন ভিডিওটি। 

এখন প্রশ্ন কে এই আয়াত?
ইন্ডিগো এয়ারলাইন্সের এয়ারহেস্টেস। পুরো নাম সোশ্যাল মিডিয়া বিশেষত ইনস্টাগ্রামে আয়াত উরফ আফরিন নামেই পরিচিত। সোশ্যাল মিডিয়ায় নিজেকে একজন ভিডিও নির্মাতা ছাড়াও স্টুডিয়াস একেশ্বরবাদী হিসেবে বর্ণনা করেছেন। ফোটোগ্রাফি তাঁর পছন্দ। তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। নাম 'লাইফ ক্যামেরা আফরিন'। ইনস্টাগ্রামে আয়াতের অনুগামীর সংখ্যা লজ্জা দেবে সেলিব্রিটিদেরও। প্রায়ই ফোটো শ্যুট করেন তিনি। ছুটির দিনে ব্যক্তিগত আপডেট আর নাচের ভিডিও পোস্ট করেন। 

অন্যদিকে মানিক ম্যাগ হিথে অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত টাইগার শ্রমসহ একাধিক সেলিব্রিটির মন কেড়ে নিয়েছেন। অনেক সেলিব্রিটি গানটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। 

Share this article
click me!