পিছন থেকে এক লাফে গলা কামড়ে ধরল চিতা, বাড়ির সামনে গুরুতর জখম বৃদ্ধা, দেখুন ভিডিও

৫৫ বছর বয়েসী এক মহিলাকে পিছন থেকে আচমকা হামলা করে একটি চিতাবাঘ। বনদফতরের ধারণা বারবার একটি চিতা হামলা চালাচ্ছে।

Parna Sengupta | Published : Sep 30, 2021 8:12 AM IST

শহরে চিতার হানা (Leopard attacks)। এক মাসে পরপর ছয় বার। এবার গুরুতর আহত হলেন এক প্রৌঢ়া (Leopard attacks woman)। বুধবার রাতে মুম্বইয়ের আরেয় মিল্ক কলোনি (Aarey Milk Colony) এলাকায় চিতার হামলার ঘটনাটি ঘটে। ৫৫ বছর বয়েসী এক মহিলাকে পিছন থেকে আচমকা হামলা করে একটি চিতাবাঘ। বনদফতরের ধারণা বারবার একটি চিতা হামলা চালাচ্ছে। এই চিতাটির বয়স দুবছর। 

ঘটনাটি ঘটেছে সন্ধ্যা ৭.৪৫ মিনিট নাগাদ আরেয়ের বিশাভা ওয়ার্কার্স কলোনিতে। নির্মলাদেবী রামবদন সিং চিতাবাঘের আক্রমণের শিকার হন। সন্ধে বেলা বাড়ি থেকে বেড়িয়ে সামনে বসেন। তখনই পিছন থেকে হামলা চালায় চিতাবাঘটি। প্রৌঢ়ার চোয়াল এবং পিঠে নখের আচড় বসিয়ে দেয় সে। তবে আপাতত ওই মহিলার শারীরিক পরিস্থতি স্থিতিশীল বলে জানা গেছে।

২৬শে সেপ্টেম্বর রাত সাড়ে আটটা নাগাদ একটি চার বছরের ছেলে তার বাড়ির বাইরে খেলতে গিয়ে হামলার শিকার হয়। একটি চিতাবাঘ তাকে টেনে নিয়ে যায়। এলাকার বাসিন্দা সুনীল মিশ্র এবং শিশুটির কাকা ছুটে আসেন। দুজনে চিতাবাঘকে ধাওয়া করার সাথে সাথে শিশুটিকে ঝোপের মধ্যে ফেলে দেয় সেটি। শিশুটি পিঠে ও মাথায় আঘাত পায়। 

আরও পড়ুন -- জোরালো ভূমিকম্পে কাঁপল বাংলার উত্তর, আতঙ্কে রাস্তায় মানুষ

আরও পড়ুন -- পাকিস্তানকে মারতে হবে- চোয়াল শক্ত করে সার্জিকাল স্ট্রাইকের প্ল্যানিং করেছিল ভারতীয় সেনা

এই মাসের শুরুর দিকে, আরেয় মিল্ক কলোনির ইউনিট ৩১-এর বাসিন্দা লক্ষ্মী উম্বারসেড, রাত সাড় নটা থেকে ১০টার মধ্যে বাড়ি ফেরার সময় হঠাৎ একটি চিতাবাঘের মুখোমুখি হন। চিতাবাঘটি ওই মহিলাকে সজোরে ধাক্কা দেয়। ফলে মহিলা পড়ে যান। তার পা ও মাথায় আঘাত লাগে।

"

Share this article
click me!