ছোট্ট বাঘিনী কি তবে ধূমপান করছে, ভাইরাল ভিডিওতে বুঁদ নেটদুনিয়া

  • ছোট্ট বাঘিনী রীতিমত ধূমপান করছে 
  • মুখ থেকে হু-হু করে বেরচ্ছে ধোঁয়া 
  • ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইলার 
  • মজার ভিডিওতে মজল নেট দুনিয়া 

Jayita Chandra | Published : Jan 22, 2021 9:57 AM IST

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ভিবিডও হয়ে ওঠে ভাইরাল। আর সেই ভিডিও-তেই মজে থাকে আট থেকে আশি। সোশ্যাল মিডিয়াকর পাতা খুললে এমন ভিডিওর খুব একটা অভাব ঘটে না। তবে সবে বাঘের ধূমপান! দেখেছেন কখনও! ভাবলেই তো অবাক লাগে, কি তাই তো! কিন্তু এবার তেমনই ইঙ্গিত দিল এক ছোট্ট বাঘিনী। গাড়ি থেকে নামছেন তিনি, অ্যাটিটিউড-ই আলাদা। 

আরও পড়ুন- ফেসবুক-টুইটারে সরকারের বিরুদ্ধে মানহানি পোস্টে সাফ 'না', কড়া শাস্তি ঘোষণা করলেন বিহার সরকার

 

এরপরই মুখ থেকে বার করে দিল এক গুচ্ছ ধোঁয়া। যেন ধূমপানের পর ধোঁয়া ছাড়ার কায়দা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন প্রবীণ কাসওয়ান। তাঁর সোশ্যাল পাতা থেকেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। সকলের নজর কাড়ছে একটাই প্রশ্ন, ক্যাপশানে এ কী লেখা, তবে কি সত্যি ধূমপান করছে ছোট্ট বাঘিনী। না বিষয়টা ঠিক তেমনটা নয়। এই ছবি মধ্যপ্রদেশের বান্ধবগড় রিজার্ভ ফরেস্টের। 

 

 

কয়েকদিন আগে এই ছোট্ট বাঘিনীটি পড়েগিয়েছ কুয়োতে। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়। বেশ কিছুদিন চিকিৎসা করার পর তাকে ছেড়ে দেওয়া হয় মধ্যপ্রদেশের বান্ধবগড় রিজার্ভ ফরেস্টে। সেখানে বর্তমান তাপমাত্রা এতটাই কম যে বাঘিনীটা নিঃশ্বাস নিলেই হু-হু করে মুখ ও নাক থেকে বেড়িয়ে আসছে ধোঁয়া। আর সেই ভিডিও শেয়ার করেই মজার ছলে লিখেছেন  প্রবীণ কাসওয়ান, তবে কি সে ধূমপান করছেন। 

Share this article
click me!