Lok Sabha Election Results 2024: লোকসভা নির্বাচনের সবচেয়ে চমকপ্রদ খবর, পিএম মোদি বারাণসী আসনে পিছিয়ে

কংগ্রেস প্রধানমন্ত্রী মোদির পিছিয়ে পড়াকে ট্রেলার বলে বর্ণনা করেছে। পার্টির সাধারণ সম্পাদক জয়রাম রমেশ নির্বাচন কমিশনের তথ্য শেয়ার করতে গিয়ে লিখেছেন, "এটাকে বলে ট্রেলার।"

 

deblina dey | Published : Jun 4, 2024 5:30 AM IST

Lok Sabha Election Results 2024: লোকসভা নির্বাচনের সবচেয়ে চমকপ্রদ খবর বেরিয়ে এসেছে। বারাণসী লোকসভা আসন থেকে প্রাথমিক প্রবণতায় পিছিয়ে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী। সকাল ১০ টা পর্যন্ত তথ্য অনুযায়ী, কংগ্রেস প্রার্থী অজয় ​​রাইয়ের থেকে ৬ হাজার ভোটে পিছিয়ে ছিলেন প্রধানমন্ত্রী মোদি। কংগ্রেস প্রধানমন্ত্রী মোদির পিছিয়ে পড়াকে ট্রেলার বলে বর্ণনা করেছে। পার্টির সাধারণ সম্পাদক জয়রাম রমেশ নির্বাচন কমিশনের তথ্য শেয়ার করতে গিয়ে লিখেছেন, "এটাকে বলে ট্রেলার।"

২০১৪ এবং ২০১৯ লোকসভা নির্বাচনে এখান থেকে বিপুল ব্যবধানে জিতেছিলেন প্রধানমন্ত্রী মোদী। ২০১৪ সালে তিনি প্রথমবার এখান থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এসেছিলেন, অরবিন্দ কেজরিওয়াল তাঁর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ২০১৪ লোকসভা নির্বাচনে, প্রধানমন্ত্রী মোদী বারাণসী আসনে ৫৬ শতাংশ ভোট পেয়েছিলেন। এখান থেকে তিনি ৫ লাখের বেশি ভোটে জয়ী হয়েছেন। ২০১৯ লোকসভা নির্বাচনে, প্রধানমন্ত্রী মোদী ৬.৫ লক্ষেরও বেশি ভোটে জিতেছিলেন। তিনি পেয়েছেন ৬৩ শতাংশ ভোট। দ্বিতীয় স্থানে ছিলেন সমাজবাদী পার্টির শালিনী যাদব।

Latest Videos

বারাণসীতে কখন ভোট হয়েছিল?

বারাণসী লোকসভা আসনের জন্য সপ্তম দফার ভোট হয়েছিল ১ জুন। পূর্ব ইউপির অনেক আসনের পাশাপাশি শেষ ধাপে এখানে ভোট হয়েছে। বারাণসীতে নির্বাচনের পর আজ চলছে ভোট গণনা। নির্বাচনে জয়ের জন্য টানা তৃতীয়বারের মতো এখান থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রধানমন্ত্রী মোদি।বিজেপি পুরোপুরি আশাবাদী যে প্রধানমন্ত্রী মোদী এখান থেকে সহজেই জিততে চলেছেন। এখানে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একটি জনসভাও করেছেন প্রধানমন্ত্রী মোদী। এছাড়া নির্বাচনী রোড শো করতেও দেখা গেছে তাকে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন