ঠোঁটে জ্বলন্ত চুরুট- হাতে মদের গ্লাস, শশী থারুরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি ভাইরাল মহুয়া মৈত্রের

পেশায় ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার আর রক্তে রাজনীতি-তাঁকে পৌঁছে দিয়েছে সংসদে। বেশ কয়েক বছর বিদেশে কাটিয়ে আসা মহুয়া মৈত্রের জীবন যাপন আর পাঁচটা সাধারণ মানুষের মত নয় একেবারেই।

Parna Sengupta | Published : Oct 15, 2023 1:24 PM IST

তৃণমূল কংগ্রেসের তরুণ ব্রিগেডে অন্যতম মুখ তিনি। সংসদে স্পষ্ট বক্তা ও বাগ্মী হিসেবে সুপরিচিত নাম মহুয়া মৈত্রের। তবে এবার যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তার সঙ্গে চেনা তৃণমূল সাংসদের কোনও মিলই পাচ্ছেন না আম জনতা। বরং সে ছবি দেখে বেশ কিছুটা হাঁ হয়ে গিয়েছে তাঁদের মুখ।

পেশায় ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার আর রক্তে রাজনীতি-তাঁকে পৌঁছে দিয়েছে সংসদে। বেশ কয়েক বছর বিদেশে কাটিয়ে আসা মহুয়া মৈত্রের জীবন যাপন আর পাঁচটা সাধারণ মানুষের মত নয় একেবারেই। অন্যান্য রাজনৈতিক দলের জনপ্রতিনিধিদের সঙ্গেও তাঁর দারুণ বন্ধুত্ব। তেমনই একজন কংগ্রেস সাংসদ শশী থারুর। সম্প্রতি তাঁর সঙ্গে কৃষ্ণনগরের সাংসদের নৈশভোজের ছবি ভাইরাল হওয়ায় তাঁদের ‘বন্ধুত্ব’ নতুন করে আলোচনায় উঠে এসেছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, মহুয়া একটা সবুজ ড্রেস পরে রয়েছে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, তৃণমূল সাংসদের হাতে সিগার। এর প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপির ট্রোল সেনার সমালোচনা করে মহুয়া লিখেছেন, “সাদা ব্লাউজের থেকে আমার গ্রিন ড্রেস ভাল লাগে। আর ছবি ক্রপ করছ কেন, ডিনারে বাকিদেরও দেখাও। বাংলার মেয়েরা জীবনকে উপভোগ করে, মিথ্যাকে নয়।”

তবে সিগারেট খাওয়ার ব্যাপারে টুইটে মহুয়া আরও লিখেছেন, “আমি স্মোক করি না। অ্যালার্জি রয়েছে। অন্য এক বন্ধুর সিগার নিয়ে মজা করে পোজ দিচ্ছিলাম মাত্র।”  তাঁর অনুগামীদের একাংশের দাবি, এসব ছবি পুরনো। মহুয়া মৈত্রকে খাটো করে দেখানোর জন্য ভাইরাল করা হয়েছে। দেখা যাচ্ছে, একসঙ্গে নৈশভোজ সারছেন মহুয়া মৈত্র ও শশী থারুর। আরও অনেকেই ছিলেন সেই পার্টিতে। তবে তাঁরা কারা, ছবিতে সেসব নেই। ফলে ছবি দুই চরিত্র – থারুর এবং মহুয়াকে নিয়েই চর্চা চলছে বেশি। তাতে অবশ্য একদমই আমল দিচ্ছেন না এই সাংসদ।

Share this article
click me!