পূর্বাচল এক্সপ্রেসওয়েতে বড় দুর্ঘটনা, দুটি বাসের সংঘর্ষে আটজন নিহত, ২০ জন আহত

প্রায় ৫০ জন যাত্রী নিয়ে বাসটি বিহারের সীতামারহি জেলা থেকে দিল্লির দিকে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। লনি কাটরা থানার সীমানার অন্তর্গত নরেন্দ্রপুর মাদ্রাহা গ্রামের কাছে বাসটি অন্য একটি বাসে ধাক্কা দেয়। দুর্ঘটনায় উভয় বাসের যাত্রীরা আহত হয়েছেন।

Parna Sengupta | Published : Jul 25, 2022 4:22 AM IST

মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বারাবাঙ্কি জেলায়। দুর্ঘটনায় আট যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২০জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্ত যানবাহন জাতীয় সড়ক  থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

তথ্য অনুযায়ী, প্রায় ৫০ জন যাত্রী নিয়ে বাসটি বিহারের সীতামারহি জেলা থেকে দিল্লির দিকে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। লনি কাটরা থানার সীমানার অন্তর্গত নরেন্দ্রপুর মাদ্রাহা গ্রামের কাছে বাসটি অন্য একটি বাসে ধাক্কা দেয়। দুর্ঘটনায় উভয় বাসের যাত্রীরা আহত হয়েছেন। আহতদের ১০৮ এম্বুলেন্সে করে সিএইচসি হায়দারগড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক এক মহিলা ও এক কিশোরসহ আটজনকে মৃত ঘোষণা করেন।

বিশাল (৮), মদন, শ্যাম, তার ছেলে শিবম (৮), মুজাফফরপুর থানার কাটরার বাসিন্দা সরিতা (৫০), সীতামারহির কৌশল শ্রাবণ, অর্জুন পাসওয়ান সহ এক ডজনেরও বেশি শিশু, মহিলা ও পুরুষ আহত হয়েছে। আহত বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বাসটিকে ধাক্কা মেরে পালিয়ে যায় বাসের চালক ও অপারেটর। এখন মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বারাবাঙ্কির লোনি কাটরা এলাকায় পথ দুর্ঘটনায় মানুষের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মুখ্যমন্ত্রী টুইট করেছেন এবং লিখেছেন যে পূর্বাচল এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি অত্যন্ত দুঃখজনক। দ্রুত ত্রাণ ও উদ্ধার অভিযানের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে আহতদের যথাযথ চিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।

Read more Articles on
Share this article
click me!