"মমতাকে দিদি বলা উচিত নয়, তিনি এখন 'আন্টি' হয়ে গেছেন" - আর কী বললেন শুভেন্দু অধিকারী?

জেএনইউতে, বিজেপি নেতারা বাংলার রাজনৈতিক হিংসার বিষয়ে একটি প্যানেল আলোচনায় ভাষণ দিচ্ছিলেন। শুভেন্দু সেখানে সন্দেশখালি মামলার কথা উল্লেখ করেন। সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও।

Parna Sengupta | Published : Feb 25, 2024 6:46 AM IST

সন্দেশখালি ইস্যুতে মমতা সরকারকে টার্গেট করছে বিজেপি। শনিবার দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পৌঁছে কড়া ভাষায় মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য সরকারের কড়া নিন্দা করেন শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে 'দিদি' বলা বন্ধ করা উচিত। এখন তিনি 'আন্টি' হয়ে গিয়েছেন। শুভেন্দু আরও বলেন, "আমি বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে তাঁকে পরাজিত করেছিলাম, তার পরে মমতা আমার বিরুদ্ধে ৪২টি মামলা করেছিলেন, তিনি একজন নিষ্ঠুর মহিলা।"

জেএনইউ-তে ছাত্রদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ কথা বলেন শুভেন্দু

জেএনইউতে, বিজেপি নেতারা বাংলার রাজনৈতিক হিংসার বিষয়ে একটি প্যানেল আলোচনায় ভাষণ দিচ্ছিলেন। শুভেন্দু সেখানে সন্দেশখালি মামলার কথা উল্লেখ করেন। সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও।

অনুষ্ঠানটির আয়োজন করেছিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ অর্থাৎ এবিভিপি। সুকান্ত প্রথম দিন থেকে এখন পর্যন্ত সন্দেশখালিতে যা ঘটেছে সব বিষয়ে শিক্ষার্থীদের অবহিত করেন। তিনি আরও বলেন, সেখানে বিজেপি কীভাবে বাধার সম্মুখীন হচ্ছে।

সুকান্ত মজুমদার আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারও বামপন্থী সরকারের মতো নিপীড়ন করছে। জনগণের প্রতি মমতা সরকারের কোনো দয়া নেই। সুকান্ত ও শুভেন্দু সকল ছাত্রদের সন্দেশখালির পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মালদা জেলায় ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভে বিজেপি

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র আক্রমণ শুরু করেছেন। সন্দেশখালির ভয়ঙ্কর ঘটনা নিয়ে বিতর্কের মধ্যে, পুনাওয়ালা মালদা জেলায় একটি ধর্ষণের ঘটনার উল্লেখ করেছেন।

পুনাওয়ালা নিজের এক্স (আগের টুইটার) হ্যান্ডেলে একটি পোস্টে দাবি করেছেন, 'সে সন্দেশখালি হোক বা মালদা, বাংলায় কোনও মহিলাই নিরাপদ নয়। নৃশংস ধর্ষণ ও খুনের আরেকটি ঘটনায়, পুরোনো মালদা বিধানসভার ভাবুক গ্রামে একটি ইটের ভাটায় মুখ চেপে ধর্ষণ করা হয় আদিবাসী ছাত্রীকে।' তিনি আরও অভিযোগ করেন যে ধর্ষকদের রক্ষা করা হচ্ছে, সব জেলাতে একই রকম ঘটনা ঘটেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!