Man Ki Baat 100 Episode: মন কি বাত-এর ১০০ পর্বের জন্য নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা বিল গেটস-এর, স্বাস্থ্য ও মহিলাদের নিয়ে কথা বলায় ভরিয়ে দিলেন প্রশংসায়

মন কি বাত ১০০ তম পর্বে। রবিবার অনুষ্ঠিত হতে চলেছে মন কি বাতের এই শততম পর্ব। তার আগে বিভিন্ন বিশিষ্ট জনেরা মন কি বাত-এর সাফল্যের শুভেচ্ছায় বইয়ে দিয়েছেন প্রশংসার বন্যা। এতে এবার নবতম সংযোজন বিল গেটস।

 

Web Desk - ANB | Published : Apr 29, 2023 7:51 AM IST / Updated: Apr 30 2023, 09:54 AM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রেডিও বার্তা বাহক অনুষ্ঠান মন কি বাত নিয়ে উচ্ছ্বসিত বিল গেটস। মাইক্রোসফটের কর্ণধার এবং গেটস ফাউন্ডেশনের প্রধান বিল গেটস-এর উচ্ছ্বাস ভরা টুইট বার্তা স্বাভাবিকভাবেই হইচই ফেলেছে। বিশ্বজুড়ে এই মুহূর্তে স্বাস্থ্য পরিষেবা এবং মহিলাদের স্বনির্ভরতায় একাধিক কাজ করে চলেছে গেটস ফাউন্ডেশন। মন কি বাত যেভাবে গত ৯৯টি পর্বে ভারতের আর্থ-সামাজিক ক্ষেত্রে বিপ্লবের কথা তুলে ধরেছে, ঠিক তেমনি এক নতুন ভারত গড়ার স্বপ্ন দেখিয়েছে। স্বাস্থ্য ও মহিলা সুরক্ষা এবং মহিলাদের স্বনির্ভরতা কীভাবে হতে পারে তা নিয়ে একাধিক পর্বে একাধিকবার নানা কথা মন কি ভারতে তুলে ধরেছিলেন প্রধানমন্ত্রী মোদী।

মন কি বাত যে ১০০ তম পর্বে তা জেনেছেন বিল গেটস। তাই তিনি মন কি বাত-এর মূল্যবান সহযোগিতার কথাকে শ্রদ্ধা জানিয়ে টুইট বার্তায় লিখেছেন, সমাজকে স্যানিটেশন থেকে শুরু করে স্বাস্থ্য ও মহিলাদের স্বনির্ভরতা এবং এমন একাধিক তথ্য যেভাবে এই অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে তাতে চিরস্থায়ী উন্নয়নের লক্ষ্যকে তুলে ধরা হয়েছে। নরেন্দ্র মোদীকে অশেষ শুভেচ্ছা ১০০ তম পর্বের জন্য।

Read more Articles on
Share this article
click me!