Diwali Gift হিসেবে দেওয়া হল মার্সিডিজ-বেঞ্জ, কর্মীদের দেওয়া হল মোট ২৮টি গাড়ি ও ২৯টি বাইক

চেন্নাইয়ের একটি কোম্পানি তার কর্মচারীদের দিওয়ালির উপহার হিসেবে ২৮টি গাড়ি এবং ২৯টি বাইক উপহার দিয়েছে। এই উদ্যোগের মাধ্যমে কোম্পানি কর্মচারীদের কঠোর পরিশ্রমের প্রশংসা করেছে এবং তাদের মনোবল ও উৎপাদনশীলতা বাড়াতে চেয়েছে। 

deblina dey | Published : Oct 15, 2024 7:52 AM IST

Diwali Gift from Company: দীপাবলি সামনেই এবং প্রতি বছর দেখা যায় যে অনেক সংস্থা তার কর্মচারীদের এমন উপহার দেয়, যা শিরোনাম হয়ে যায়। চেন্নাই ভিত্তিক একটি সংস্থা এমনই কিছু করেছে। এই দিওয়ালি, একটি স্ট্রাকচারাল স্টিল ডিজাইন এবং ডিটেইলিং কোম্পানি তার কর্মীদের পুরস্কৃত করতে আরও একধাপ এগিয়ে গেল এবং মনোবল ও উৎপাদনশীলতা বাড়াতে ২৮টি গাড়ি এবং ২৯টি বাইক উপহার দিল৷

কোম্পানির প্রায় ১৮০ জন কর্মচারী রয়েছে, যাদের মধ্যে অনেকেই সাধারন ব্যাকগ্রাউন্ড থেকে এসেছেন। মারুতি সুজুকি এবং হুন্ডাই থেকে শুরু করে মার্সিডিজ-বেঞ্জের মতো বিলাসবহুল ব্র্যান্ডের গাড়িগুলি কর্মীদের তাদের কঠোর পরিশ্রমের প্রশংসা হিসাবে উপহার দেওয়া হয়েছে।

Latest Videos

ব্যবস্থাপনা পরিচালক শ্রীধর কান্নান কন্নড় দৈনিক সংবাদপত্র ভার্থ ভারতীকে এই উদ্যোগের পিছনে উদ্দেশ্য ব্যাখ্যা করেছেন। কানন বলেন, 'আমাদের কর্মীরা আমাদের সবচেয়ে বড় সম্পদ। তাদের উত্সর্গ এবং প্রতিশ্রুতি কোম্পানির সাফল্যকে চালিত করেছে এবং এটি তাদের প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়ার আমাদের উদ্দেশ্য।

কোম্পানির উদারতার এটাই প্রথম উপলক্ষ নয়। ২০২২ সালে, কোম্পানি দুটি সিনিয়র কর্মচারীকে গাড়ি উপহার দিয়েছে এবং অতীতে বাইক উপহার দিয়েছে। উপহারটি কর্মীদের অনুপ্রেরণা এবং কর্মক্ষমতার উপর ভিত্তি করে, যার লক্ষ্য তাদের গাড়ির মালিক হওয়ার স্বপ্নকে বাস্তবে পরিণত করা।

কোম্পানিটি বিয়েতেও সাহায্য করে

যানবাহন ছাড়াও, সংস্থাটি কর্মচারীদের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান করে, সম্প্রতি সহায়তা তহবিল 50,000 টাকা থেকে বাড়িয়ে 1 লক্ষ টাকা করা হয়েছে। এই সমস্ত উদ্যোগ একটি ইতিবাচক, অনুপ্রাণিত কর্মী বাহিনী গড়ে তোলার জন্য কোম্পানির কৌশলের অংশ। কান্নান জোর দিয়েছিলেন যে সংস্থাটি কর্মচারী উন্নয়ন এবং গ্রাহক সন্তুষ্টির উপর ফোকাস চালিয়ে যাবে, একটি সহায়ক কাজের পরিবেশ তৈরিতে তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করবে।

 

Share this article
click me!

Latest Videos

RG Kar Live: কোন বড় নির্দেশ! আজ ফের সুপ্রিমে শুনানি আরজি কর কাণ্ড, সরাসরি
ফের পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, গৃহবধূর নির্মম পরিণতি, প্রতিবাদে বিক্ষোভ বিজেপির | BJP Protest
'জেলাশাসকের দপ্তর কী তৃণমূলের কার্যালয়ে পরিণত?' কেন এমন প্রশ্ন তুললেন জগন্নাথ সরকার
ন্যাকামি করছে! আমরণ অনশন না..অপর্ণা মাসিরা মমতাকে ক্ষমতায় আনেননি : Kalyan Banerjee | Junior Doctors
Durga Puja 2024 Live: সন্তোষ মিত্র স্কোয়ারের সিঁদুর খেলা, দেখুন সরাসরি