Viral Video: ২০ মাসের শিশুকে জোর করে মদ্যপান করাল মা! নিজের হাতে মুখে গুঁজে দিল সিগারেট, ভিডিও দেখলে গায়ে কাঁটা দিয়ে উঠবে

২০ মাসের শিশুকে জোর করে মদ্যপান করাল মা! নিজের হাতে মুখে গুঁজে দিল সিগারেট, ভিডিও দেখলে গায়ে কাঁটা দিয়ে উঠবে

Anulekha Kar | Published : Jun 18, 2024 8:38 AM IST

২০ মাসের এক রত্তির সঙ্গে মারাত্মক নৃশংসতা করল মা। শিশুকে জোর করে ধূমপান আর মদ্যপান করালো মা। এই ভয়ঙ্কর ঘটনা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

এই ঘটনার পরেই নড়েচড়ে বসেছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে চাইল্ড হেল্পলাইন সেলের হাতে তুলে দিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শিলচরের চেংকুরিতে। ২০ মাসের শিশুর মুখে জ্বলন্ত সিগারেট ধরেছে তার মা। শুধু তাই নয়, সদ্যজাতকে মদ্যপানও করানো হয়েছে। ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। মায়ের এই কাণ্ড দেখে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। অভিযুক্তের তুমুল শাস্তির দাবি করেছেন নেট পাড়ার বাসিন্দারা।

এ প্রসঙ্গে এক নেট নাগরিক লিখেছেন, "যে নিজের শিশুর সঙ্গে এই ধরনের আচরণ করতে পারে সে আর যেই হো মা নয়"। আরও এক নেটপাড়ার বাসিন্দা বলেছেন," শিশুটিকে কোনও দায়িত্বশীল পরিবারের কাছে দত্তক দেওয়া হোক। "

তবে এই ঘটনা প্রথম নয়, এর আগেও এমন একটি ভয়াবহ ঘটনা ঘটেছে যেখানে নিজের সন্তানকে কোলে নিয়ে সুখটান দিতে দিতে রিল বানাচ্ছেন মা। এই ঘটনা নিয়েও তুমুল আলোরণ পড়ে গিয়েছিল সামাজিক মাধ্যমে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

NEET Scam: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার প্রশ্নফাঁসকাণ্ডে মহরাষ্ট্র থেকে প্রথম গ্রেফতার
Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!
Suvendu Adhikari DA | ডিএ আন্দোলনকারীদের পাশে শুভেন্দু, বর্ধিত বেতন দিলেন সংগ্রামী যৌথমঞ্চকে
Taki Hawker Eviction: মুখ্যমন্ত্রীর একমাস সময় দেওয়ার পরও, হাসনাবাদ বাজারে হকার উচ্ছেদ অভিযান পুলিশের
Samik Bhattacharya : 'বিজেপি করার অপরাধে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণ', কী বললেন শমীক ভট্টাচার্য?