Rape Case: 'ঘুম থেকে জেগে দেখি ও আমাকে ধর্ষণ করছে', ইন্সটাগ্রাম-বন্ধুর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ বান্ধবীর

ধর্ষণ করতে করতে ইন্সটাগ্রাম-বন্ধু বারবার চড় মারতে থাকে বলেও অভিযোগ করেন তরুণী। 

Sahely Sen | Published : Jan 27, 2024 3:36 AM IST / Updated: Jan 27 2024, 10:59 AM IST

ইন্সটাগ্রামে বন্ধুত্ব হওয়ার পর একসঙ্গে পার্টি করতে গিয়েছিলেন ২১ বছর বয়সি তরুণী। সেই পার্টিতেই চলতে থাকে মাত্রাছাড়া মদ্যপান । তারপরেই ব্ল্যাকআউট, জ্ঞান হারিয়ে ফেলেন তরুণী। যখন জেগে ওঠেন, তখন দেখতে পান যে, কোনও একটি বাড়ির বিছানায় তিনি শুয়ে আছেন এবং তাঁকে ধর্ষণ করে চলেছে তাঁরই সঙ্গে পার্টি করতে বেরোনো ইন্সটাগ্রাম-বন্ধু (Instagram Friend) । এমনই চাঞ্চল্যকর ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মুম্বইয়ের তরুণী। 

-
 

১৩ জানুয়ারি এই ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। তরুণীর অভিযোগ, ইন্সটাগ্রাম-বন্ধুর নাম হিতিক শাহ (Heetik Shah) , তিনি জোর করে ওই তরুণীকে সহ্যসীমার চেয়ে বেশি মদ খেতে বাধ্য করেছিলেন। তারপর হিতিক তাঁকে নিজের বন্ধুর বাড়িতে নিয়ে যান। সেখানে ধর্ষণের সময় বাধা দিতে গেলে বান্ধবীকে বারবার চড়ও মারতে থাকেন তিনি। তাঁর বন্ধুও এই বিষয়ে তাঁকে মদত দেন এবং ধর্ষণের পর ধর্ষিতাকে জোর করে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ। 

-

আহত এবং অসুস্থ অবস্থায় নিজের মাসতুতো ভাই বা বোনের সহায়তায় সেদিন রাতে বাড়ি ফিরে আসেন তরুণী, এরপর তিনি মুম্বই পুলিশের কাছে অভিযোগ জানান। অভিযুক্ত যুবক পরেরদিন তাঁর কাছে ক্ষমা চেয়েও পালিয়ে গিয়েছিলেন এবং তিনি আগাম জামিন চেয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নির্যাতিতা। অভিযুক্ত হিতিক শাহের বিরুদ্ধে আইপিসি ধারা ৩৭৬ (ধর্ষণের শাস্তি) এবং ৩২৩ (স্বেচ্ছায় আঘাত দেওয়ার শাস্তি) এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। তবে, ঘটনার পর ১২ দিন হয়ে গেলেও তাঁকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন তরুণী। 

 

 

Share this article
click me!