Viral Video: গ্রামের ছেলের হাতে তৈরি আশ্চর্য বিমান, এই বিমানের টেকঅফ ও লেন্ডিং দেখে মুগ্ধ সাইবারবাসী

কেবল একটি আশ্চর্যজনক বিমানই তৈরি করেননি, এটি উড়িয়েও দেখিয়েছেন। ছেলেটির এই ভিডিও সর্বত্র তোলপাড়।

 

deblina dey | Published : Apr 10, 2024 7:42 AM IST

সোশ্যাল মিডিয়ায় অনেক প্রতিভাবান লোককে দেখা যায়। যারা তাদের আশ্চর্য দক্ষতার ফলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কখনও কম খরচে কেউ গাড়ি আবার কখনও বাইক বানিয়ে ভাইরাল হয়েছেন। এমনকি বিখ্যাত ব্যক্তিরাও তাদের দক্ষতা দেখে হতবাক হন এবং তাদের প্রশংসা না করে থাকতে পারেন না। বর্তমানে, অনুরূপ একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যা বিহারের মুজাফফরপুরের একটি ছেলের সঙ্গে ঘটেছে। তিনি কেবল একটি আশ্চর্যজনক বিমানই তৈরি করেননি, এটি উড়িয়েও দেখিয়েছেন। ছেলেটির এই ভিডিও সর্বত্র তোলপাড়।

একটি শক্তিশালী বিমান তৈরি করেছে

ভাইরাল হওয়া এই ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন কীভাবে একটি বাইকে করে দুটি ছেলে একটি ছোট প্লেন নিয়ে একটি খোলা জায়গায় যায়। তার হাতে প্লেন দেখে গ্রামের মানুষের সব চোখ স্থির থাকে তার দিকে। কিছু শিশুও দেখা যাচ্ছে যারা বেশ উত্তেজিত। বাইকে চড়ে দুই ছেলেই একটি প্লেনকে একটি খোলা জায়গায় নিয়ে যায় এবং আকাশে উড়ে যায়। কিছুক্ষণের মধ্যেই বিমানটি এত উচ্চতায় উড়তে শুরু করে যে কেউ বিশ্বাস করতে পারে না। শুধু তাই নয়, কীভাবে সহজে প্লেন অবতরণ করা যায় তাও দেখাল ছেলেরা। বিমানটি তৈরি করা ছেলেরা বিহারের মুজাফফরপুরের বাসিন্দা।

 

 

বিস্ময়কর প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়াও বিস্মিত

ছেলেদের এই বিস্ময়কর প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়াও বিস্মিত। ভিডিও নিয়ে নানা প্রতিক্রিয়া আসছে। একজন ব্যবহারকারী লিখেছেন, "ভুলে যাবেন না যে আমাদের ইসরো সাইকেলে রকেট বহন করত এবং এখন তারা কোথায় আছে তা দেখুন।" অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'এটি আমাদের বিহারের সৌন্দর্য।' আরেকটি মন্তব্য এসেছে, 'এটি আমাদের জন্য একটি গর্বের মুহূর্ত।' এই ভিডিওটি দেশের কোনায় কোণায় ছড়িয়ে পড়া দরকার।

Share this article
click me!