Narendra Modi: 'মা-বোনেদের সোনার গয়না বিলিয়ে দেবে মুসলমানদের মধ্যে', মোদীর নিশানায় কংগ্রেস

নরেন্দ্র মোদী বলেন, কংগ্রেসের ইস্তেহার দেখুন। কংগ্রেসের ইস্তেহার যা বলছে তা বড়ই উদ্বেগজনক। কংগ্রেসের ইস্তেহার মাওবাদের মতাদর্শকে কার্যকর করার চেষ্টা করছে

 

Saborni Mitra | Published : Apr 21, 2024 3:09 PM IST / Updated: Apr 21 2024, 08:48 PM IST

আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিশানায় কংগ্রেসে ইস্তেহার। রবিবার রাজস্থানের নসভায় ভাষণ দিতে গিয়ে নরেন্দ্র মোদী বলেন কংগ্রেসের ইস্তেহার বড়ই সাংঘাতিক। সেখানে দেশের মা - বোনেদের সোনা-রূপোর গয়না হাতিয়ে নেওয়ার ছক কষা হয়েছে। তিনি আরও বলেন মহিলাদের গয়না বাজেয়াপ্ত করে সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে বিতরণ করার কথা বলা হয়েছে কংগ্রেসের ইস্তেহারে। এর আগেও কংগ্রেসের ইস্তেহার নিয়ে আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার তিনি নতুন অভিযোগ করেন।

জনসভায় মোদী বলেন, কংগ্রেসের ইস্তেহার দেখুন। কংগ্রেসের ইস্তেহার যা বলছে তা বড়ই উদ্বেগজনক। কংগ্রেসের ইস্তেহার মাওবাদের মতাদর্শকে কার্যকর করার চেষ্টা করছে। তিনি বলেন, কংগ্রেসের সরকার গঠিত হলে দেশের মা ও বোনেদের জন্য তা বড়ই বিপজ্জনক হবে। কারণ কংগ্রেস বলেছে তারা ক্ষমতায় এলে দেশের প্রত্যেকটি মানুষের সম্পদের হিসেব বুঝে নেবে। মা ও বোনেদের কাছে কি পরিমাণ সোনা-রুপো আছে তাও বুঝে নেবে। প্রয়োজনে সেগুলি বাজেয়াপ্ত করার কথাও বলা হয়েছে ইস্তেহারে। তিনি আরও বলেন, কংগ্রেসের ইস্তেহার অনুযায়ী মা ও বোনেদের গয়না বাজেয়াপ্ত করার কথা বলা হয়েছে। তাদের মঙ্গলসূত্রও বাজেয়াপ্ত করা হবে। সরকারি কর্মীদের জমি জায়গায়ও বাজেয়াপ্ত করার কথা বলা হয়েছে। মোদী আরও বলেন, 'আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে যে সম্পত্তি অর্জন করেছে তা বাজেয়াপ্ত করার কী অধিকার সরকারের রয়েছে?' তিনি আরও বলেন মা বোনেদের সম্পত্তিও বাজেয়াপ্ত করেবে। তাদের সোনাদানার সঙ্গে তাদের আত্মসম্মান যুক্ত রয়েছে। উদাহরণ হিসেবে তিনি বলেন মঙ্গলসূত্র কোনও দামের বিষয় নয়, এর সঙ্গে মহিলাদের সম্মান আর জীবন যুক্ত রয়েছে। তিনি আরও বলেন, সেইসব সম্পত্তি বিলিয়ে দেওয়া হবে মুসলমানদের মধ্যে।

 

 

মোদী আরও বলেন, স্বার্থ আর সুবিধেবাদীতার জন্য কংগ্রেসের সাহী পরিবারও এবার তাদের ভোট দেবে না। তিনি বলেন স্বাধীনতার পরে এই প্রথম কংগ্রেসকে তার ঘনিষ্টরাই ভোট দেওয়া থেকে বিরত থাকবে। তিনি আরও বলেন সাহী পরিবারের সদস্যদের কাছেই কংগ্রেস ভোট চাইতে পারবে না। তাই রাজস্থানেও কংগ্রেস ভোট চাইতে পারছে না। তিনি আরও বলেন, রাজস্থানে কংগ্রেস নেতারাই ঘরে ঘরে গিয়ে বলছে কংগ্রেসকে একটিও ভোট দেবেন না।

আরও পড়ুনঃ

Rajnath Singh: 'নামেই মমতা, মনে মমতা নেই', মুর্শিদাবাদে বললেন রাজনাথ সিং

Breaking News: ভোটের মধ্যেই অসুস্থ রাহুল গান্ধী, থাকবেন না ইন্ডিয়া জোটের মেগা সমাবেশে

Narendra Modi: তৃতীয়বার দিল্লি দখলে আত্মবিশ্বাসী BJP, এশিয়ানেট নিউজে একান্ত সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 

Read more Articles on
Share this article
click me!