প্রয়াত টিএন সেশন, কী বললেন মোদী-মমতা

  • হৃদরোগে আক্রান্ত  হয়ে প্রয়াাত দেশের প্রাক্তন মুখ্য় নির্বাচন  কমিশনার
  • টিএন সেশনের মৃত্য়ুতে শোকজ্ঞাপন  করলেন দেশের একাধিক  নেতা
  • দেশের নির্বাচন প্রক্রিয়ায় স্বচ্ছতা আনার কারিগরের মৃত্যুতে শোকজ্ঞাপন
  • বেদনাদায়ক বললেন মমতা কী বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 

Asianet News Bangla | Published : Nov 10, 2019 9:36 PM IST / Updated: Sep 23 2020, 11:18 AM IST

দেশের নির্বাচন প্রক্রিয়ায় স্বচ্ছতার কারিগরের মৃত্যুতে শোকজ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করলেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। কী বললেন মোদী-মমতা ?

টুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেন, টিএন সেশন ছিলেন এক অসামান্য সরকারি কর্মচারী। তিনি অত্যন্ত পরিশ্রম ও নিষ্ঠার সাথে দেশের সেবা করেছেন। তাঁর নির্বাচনী সংস্কার প্রক্রিয়া আমাদের গণতন্ত্রকে আরও শক্তিশালী এবং অংশগ্রহণমূলক করে তুলেছে। তাঁর মৃত্যু বেদনাদায়ক।  ওম শান্তি। 

Shri TN Seshan was an outstanding civil servant. He served India with utmost diligence and integrity. His efforts towards electoral reforms have made our democracy stronger and more participative. Pained by his demise. Om Shanti.

— Narendra Modi (@narendramodi) November 10, 2019 

 

সেশনের মৃত্যুতে মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। টুইটারে মমতা বলেন, এটা জেনে খুব খারাপ লাগছে যে টিএন সেশন আর নেই। দেশের স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন প্রক্রিয়া করাতে একজন সাহসী মানুষ ছিলেন সেশন। গণতন্ত্রে তাঁর কিংবদন্তি অবদান সর্বদা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর পরিবার এবং অনেক গুণমুগ্ধদের প্রতি আমার সমবেদনা রইল।

Saddened to know about the demise of T.N. Seshan, a stalwart for free and fair elections. His legendary contribution to democracy will be always remembered. My condolences to his family and many admirers

— Mamata Banerjee (@MamataOfficial) November 10, 2019

Share this article
click me!