অনুষ্ঠানে প্রদীপ থেকে শাড়িতে আগুন! অল্পের জন্য প্রাণে বাঁচলেন শরদ পাওয়ারের মেয়ে সাংসদ সুপ্রিয়া সুলে, দেখুন ভাইরাল ভিডিও

সুপ্রিয়া সুলে মহারাষ্ট্রের পুনেতে একটি ক্যারাটে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন। পুনের হিঞ্জাওয়াড়ি এলাকায় আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন করার কথা ছিল সুপ্রিয়া সুলের।

Web Desk - ANB | Published : Jan 15, 2023 3:35 PM IST

গিয়েছিলেন একটি অনুষ্ঠানের উদ্বোধন করতে। সেখানে প্রদীপ জ্বালিয়ে ছত্রপতি শিবাজীর একটি মূর্তি মালা দিতে যান ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি) সাংসদ এবং প্রবীণ নেতা শরদ পাওয়ারের কন্যা সুপ্রিয়া সুলে। তারপরেই ঘটে বিপত্তি। ১৫ই জানুয়ারি রবিবার অল্পের জন্য অগ্নিদগ্ধ হওয়ার থেকে থেকে রক্ষা পেলেন সুপ্রিয়া সুলে। একটি অনুষ্ঠানের উদ্বোধন করতে গিয়ে সুপ্রিয়ার শাড়িতে আগুন লেগে যায়। যাইহোক, খুব দ্রুত আগুন নিভিয়ে ফেলা হয়। তবে তার আগে পর্যন্ত চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে অনুষ্ঠান জুড়ে।

ক্যারাটে প্রতিযোগিতার উদ্বোধন করেন সুপ্রিয়া সুলে

সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, সুপ্রিয়া সুলে মহারাষ্ট্রের পুনেতে একটি ক্যারাটে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন। পুনের হিঞ্জাওয়াড়ি এলাকায় আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন করার কথা ছিল সুপ্রিয়া সুলের। বারামতি আসনের সাংসদ সুপ্রিয়া যখন উদ্বোধন করতে মঞ্চে পৌঁছেছিলেন, তখন তাকে ছত্রপতি শিবাজি মহারাজের ছোট মূর্তির মালা দিতে হয়েছিল। সুপ্রিয়া যখন মূর্তিতে মালা পরিয়ে দিচ্ছিলেন, তখনই সামনে থাকা প্রদীপ থেকে তাঁর শাড়িতে আগুন ধরে যায়। শাড়ির সামনে অংশে আগুন ধরে গেলে মূহুর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত লোকজনের দৃষ্টি পড়ে এবং তারা শাড়ির আগুন নিভিয়ে ফেলে।

ভিডিও ভাইরাল হয়েছে

কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় সুপ্রিয়া সুলের শাড়িতে আগুন ধরার ভিডিও পোস্ট করেছেন। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এই ভিডিও। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে কীভাবে সুপ্রিয়ার শাড়ি প্রদীপের মধ্যে আটকে গেল। সেখান থেকে মুহুর্তের মধ্যে আগুন লেগে গেল শাড়িতে

 

 

সুপ্রিয়া সুলে কেমন রয়েছেন এখন, প্রতিক্রিয়া দিলেন নিজেই

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর গোটা মহারাষ্ট্রে আলোড়ন পড়ে যায়। দলের সদস্য-সমর্থক থেকে শুরু করে বিরোধী দলের নেতারও তাঁর শারীরিক সুস্থতা সম্পর্কে উদ্বিগ্ন হয়ে পড়েন। তিনি সুস্থ রয়েছেন কিনা, তা সবাই জানতে চান। এই বিষয়ে সুপ্রিয়া তার নিরাপত্তা নিশ্চিত করে একটি বিবৃতি জারি করেছেন। বিবৃতিতে তিনি বলেন, ক্যারাটে প্রতিযোগিতার উদ্বোধনকালে দুর্ঘটনাবশত আমার শাড়িতে আগুন ধরে যায়। যদিও সময়মতো আগুন নেভানো হয়। সকল শুভানুধ্যায়ী ও দলীয় কর্মীদের উদ্বিগ্ন না হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে, কারণ আমি সম্পূর্ণ নিরাপদ। তাই এই বিষয়ে আর কেউ যেন চিন্তা না করেন। কারণ তিনি এখন ভালো রয়েছেন।

Share this article
click me!