মহিলাকে আটকে রেখে ধর্ষণ, মুখে লঙ্কা গুঁড়ো পুরে 'প্রেমিক' ঠোঁট জুড়ে দিল ফেভিকুইকে

২৩ বছরের মহিলাকে বর্তমানে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর মেডিক্যাল টেস্টও হয়েছে। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রতিবেশী অয়ন পাঠান নামের এক যুবককে গ্রেফতার করেছে গুনা জেলার পুলিশ।

 

Saborni Mitra | Published : Apr 19, 2024 2:04 PM IST

পৈশাচিক ঘটনা মধ্যপ্রদেশে। এক মহিলাকে টানা এক মাস ধরে আটকে রেখে তাঁকে নিয়মিত ধর্ষণ করল প্রতিবেশী। এখানেই শেষ নয়, মহিলাকে প্ল্যাস্টিকের পাইপ দিয়ে মারধর করা হয়। পাশাপাশি বেল্ট দিয়েও মারধর করা হয়েছে। মহিলার চোখে মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দিয়ে যৌন লালসা মিটিয়েছে প্রতিবেশী। এমনটাই অভিযোগ করেছেন নির্যাতিতা।

২৩ বছরের মহিলাকে বর্তমানে ভর্তি করা হয়েছে হাসপাতালে। তাঁর মেডিক্যাল টেস্টও হয়েছে। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রতিবেশী অয়ন পাঠান নামের এক যুবককে গ্রেফতার করেছে গুনা জেলার পুলিশ। পুলিশ সূত্রের খবর মহিলার ওপর যৌন নির্যাতন ও লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়ার পর অভিযুক্ত তাঁর মুখ আঠাল জিনিস দিয়ে আটকে দিয়েছিল। মহিলা দাবি করেছেন, অয়ন তাঁর প্রতিবেশী। মহিলার সঙ্গে বন্ধুত্ব ছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। কিন্তু মা তাদের সম্পর্কে রাজি ছিল না। আর সেই কারণে মহিলাকে গুনা থেকে শিবপুরীতে নিয়ে যাওয়া হয়েছিল।

মহিলাদের বিক্ষোভে বাধ্য হয়ে গ্রাম ছাড়লেন মন্ত্রী উদয়ন গুহ, সন্দেশখালি খোঁচা নিশীথ প্রামাণিকের

মহিলা আরও জানিয়েছেন, পরবর্তীকালে অয়নের সঙ্গে থাকবেন বলে তিনি শিবপুরী থেকে গুনায় চলে আসেন। তারপর অয়নের সঙ্গে একই বাড়িতে থাকতে শুরু করেন। কিন্তু কয়েক মাস পরেই অয়ন মহিলার ওপর অত্যাচার শুরু করে। যৌন নির্যাতন শুরু করে। মহিলা রাজি না হলেও মারধর করা হত। পাঠান শ্রমিকের কাজ করত। মহিলা আরও জানিয়েছেন, পাঠানের এই অত্যাচারের পিছেনে তার পরিবারের সদস্যদের মদত ছিল। গত এক মাস ধরে মহিলাকে একটি ঘরে আটকে রেখে ক্রমাগত যৌন নির্যাতন করা হয়েছিল। মহিলা আরও জানিয়েছেন, গত মঙ্গলবার পাঠান তাঁর ওপর শারীরিক ও যৌন নির্যাতন করেছিল। কিন্তু মহিলা চিৎকার করেছিল। তাই মহিলার মুখে লঙ্কা গুঁড়ো ভরি গিয়ে ঠোঁটে আঠা লাগিয়ে দিয়েছিল- যাতে সে চেঁচাতে না পারে।

BJP: ভোটের মধ্যেই বড় ধাক্কা বিজেপি শিবিরে, দল ছাড়লেন দিলীপ ঘনিষ্ট বিজেপি নেতা

রীতিমত আশঙ্কা জনক অবস্থায় মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মহিলা পুলিশের সামনে সব কথা বলেন। তারপরই অয়নের খোঁজে তল্লাশি শুরু হয়। পুলিশ জানিয়েছে, অয়নের ঘর থেকে প্ল্যাস্টিকের পাইপ, বেল্ট, ফেভি কুইক উদ্ধার করেছে। প্রচুর পরিমাণে মদ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মহিলাকে জোর করে বিয়ে করতে বাধ্য করেছিল অয়ন পাঠান। মহিলার সব সম্পত্তি রয়েছে তাও দখল করতে চেয়েছিল। কিন্তু বাড়িটি মহিলার মায়ের নামে ছিল। তাই দখল করতে পারেনি। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ শ্লীলতাহানি-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Health Tips: নিয়মিত এভাবে দই খান, ডায়েবেটিস আপনার ধারে কাছে ঘেঁসবে না

 

Share this article
click me!