Indigo Pilot Slapped: পাইলটকে চড় মারার কাণ্ডে নয়া মোড়, নতুন ভিডিও-এ চাঞ্চল্যকর দাবি অন্য এক যাত্রীর

ইন্ডিগো বিমানের মধ্যে চাঞ্চল্যকর ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল আগেই। সেই ঘটনায় এবার আরও এক নতুন মোড় এল।

Sahely Sen | Published : Jan 16, 2024 5:46 AM IST / Updated: Jan 16 2024, 11:37 AM IST

সিট থেকে উঠে এসে সোজা পাইলটের গালে কষিয়ে থাপ্পড় ! ইন্ডিগো বিমানের মধ্যে এই চাঞ্চল্যকর ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল আগেই। এই বিষয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় শুরু হতেই হাত জোর করে ক্ষমা চেয়েছিলেন আক্রমণকারী ব্যক্তি। সেই ঘটনায় এবার আরও এক নতুন মোড় এল। বিমানের অপর এক যাত্রী সোশ্যাল মিডিয়ায় করে বসলেন আরেকটি চাঞ্চল্যকর দাবি। 


-

রবিবার দিল্লি বিমানবন্দর থেকে যাত্রা কোতে দেরি হওয়ার বিষয়ে ঘোষণা করার সময় একজন যাত্রীকে ইন্ডিগো বিমানের চালককে আঘাত করতে দেখা গেছে, এই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার একদিন পর বিমানের অন্য একজন সহযাত্রী নিজের মতামত পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর নাম ইভজেনিয়া বেলস্কায়া। তিনি একজন রাশিয়ান ভারতীয় অভিনেত্রী এবং মডেল, যিনি ওই একই ফ্লাইটে ভ্রমণ করছিলেন। তিনি ব্যাখ্যা করেছেন যে, ঠিক কী কারণে অভিযুক্ত যাত্রী মেজাজ গরম করে ফেলেছিলেন। হামলার মূল ভিডিওটি শেয়ার করেছেন ইভজেনিয়া বেলস্কায়া।

-

ইভজেনিয়া একটি ভিডিও পোস্ট করে বলেছেন, “দিল্লি-গোয়া ইন্ডিগো ফ্লাইটটি (6E-2175) রবিবার সকাল ৭:৩০ -এ ওড়ার কথা ছিল। সবাই সকাল ৬ টার মধ্যে পৌঁছে গিয়েছিল। বিমানটি ছাড়তে দেরি হয়েছিল। আমরা সবাই বিমানবন্দরে অপেক্ষা করছিলাম। প্রায় ১০ ঘন্টা পরে অবশেষে আমরা প্লেনের ভেতরে প্রবেশ করি। কিন্তু তারপরও আমাদের আরও ২-৩ ঘন্টা অপেক্ষা করতে হয়েছে।” 

 



তিনি আরও বলেন, “সকল যাত্রী সম্পূর্ণ ধৈর্য হারিয়ে ফেলেছিল। যখন সবাই কেবিন ক্রুদের কাছে প্রশ্ন করা শুরু করে, তখন পাইলট বলেছিলেন যে, ফ্লাইটটি ছাড়তে আরও দেরি হবে, কারণ যাত্রীরা সবাই মিলে অনেক বেশি প্রশ্ন করছেন। সবাই তখন সহ্যের চূড়ান্ত সীমায় পৌঁছে গেছেন। আমি জানি যে, যে পাইলটকে আক্রমণ করা সম্পূর্ণ ভুল, এবং আমি এই কাজটিকে ন্যায্যতা দিচ্ছি না । কিন্তু এটা সত্যি যে, আমাদের সমর্থন করার পরিবর্তে এবং আমাদের ভালো বোধ করানোর জন্য ভালো শব্দ ব্যবহার করার পরিবর্তে, চালক আমাদের ওপরেই দোষারোপ করছিলেন । যার ফলে যাত্রীরা পুরোপুরি রেগে উঠেছিলেন।” 
 

 

Share this article
click me!