ট্রাক-ভ্যানের সংঘর্ষে মহারাষ্ট্রে নিহত ৯, গোয়াগামী বাস উল্টে মারা গেল ২ জন

দুটি মহারাষ্ট্রে মৃত্যু হল ১১ জনের। মুম্বই-গোয়া ন্যাশানাল হাইওয়েতে দ্রুতগামী ট্রাক আর ভ্যানের মধ্যে সংঘর্ষ- এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনের

 

Web Desk - ANB | Published : Jan 19, 2023 6:52 AM IST

এদিন সকালেই মহারাষ্ট্রে দুটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হয় মোট ১১ জনের। একটি দুর্ঘটনায় ভ্যান আর লরির সংঘর্ষে হয়। অন্যটিতে দুত্র যাওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুটি ঘটনাই বৃহস্পতিবার ভোরবেলা ঘটে।

মুম্বই-গোয়া ন্যাশানাল হাইওয়েতে দ্রুতগামী ট্রাক আর ভ্যানের মধ্যে সংঘর্ষ- এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনের । যার মধ্যে রয়েছে একটি শিশুও। বৃহস্পতিবার সকালে মহারাষ্ট্রের রায়গড় জেলায় এই দুর্ঘটনা ঘটে। মুম্বই থেকে প্রায় ১৩০ কিলোমিটার দূরে অবস্থিত রায়গড় জেলা। রেপোলি গ্রামের কাছে বৃহস্পতিবার ভোর রাত ৪টে ৪৫ মিনিটে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ সুপার সোমনাথ ঘর্গে জানিয়েছেন, ভ্যানেক যাত্রীরা রত্নাগিরি জেলার গুহাগড় শহরে যাচ্ছিল। কিন্তু গন্তব্যে পৌঁছানোরর আগেই মৃত্যু হয়েছে ভ্যানের সব যাত্রীদের।

স্থানীয় পুলিশ সুপার জানিয়েছেন, ট্রাকটি মুম্বইয়ের দিক থেকে আসছিল। নিহতরা গুগাগড়ের হেদভিগ্রামের বাসিন্দার। দ্রুতগামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ভ্যানে। মৃত্যু হয়ে একটি শিশু কন্যার। তিন মহিলা ও পাঁচ পুরুষের। ট্রাকের চালক আর খালাসি রয়েছে অক্ষত।

পুলিশ জানিয়েছে খবর পেয়ে ভোর রাত থেকেই পুলিশ উদ্ধারকাজ শুরু করে। মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে স্থানীয় হাসপাতাল। পুলিশ জানিয়ে এই দুর্ঘটনায় এক জনকেই আহত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। তাকে দ্রুত পাঠান হয়েছিল মনগাঁও সরকারি হাসপাতালে।

বৃহস্পতিবার মহারাষ্ট্রের সিন্ধুদুর্গ জেলায় আরও একটি দুর্ঘটনা ঘটে। একটি বাস উল্টে মৃত্যু হয় দুই জনের। এই ঘটনায় আহত হয়েছে ৩০ জন। মুম্বই থেকে মাত্র ৪৮০ কিলোমিটার দূরে কানকাভলি গাদ নদীর ব্রিজের ওপর দিয়ে যাওয়ার সময় একটি বাঁক পড়ে। সেখানেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এদিন ভোর ৫টা ৩০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে বিলাসবহুল বাসে ৩৬ জন যাত্রী ছিল। বাসটি পুনে থেকে গোয়ার দিকে যাচ্ছিল। আহতদের কানকাভলির সিভিল হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে স্থানীয় প্রশাসন জানিয়েছে।

আরও পড়ুনঃ

জেপি নাড্ডা মায়াপুরের মন্দিরে পুজো দেবেন, নদিয়াতে বিজেপির সাংগঠনিক সভায় দলের সভাপতি

শৈত্য প্রবাহ থেকে সাময়িক মুক্তি দিল্লিতে, আগামী কয়েক দিনের জন্য বৃষ্টির পূর্বাভাস জাতীয় রাজধানীতে

যাত্রাশেষ! হঠাৎ করেই নিজের পদত্যাগের কথা ঘোষণা করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন

Share this article
click me!