দক্ষিণ দিল্লির এক ব্যক্তির থেকে ৯ হাজারেরও বেশি কন্ডোমের অর্ডার! দুর্দান্ত বিজ্ঞাপনী কনসেপ্টে সোশ্যাল মিডিয়া মাতাল ব্লিঙ্কিট

ব্লিঙ্কিট জানিয়েছে সবচেয়ে বেশি কী অর্ডার দেওয়া হয়েছিল। আপনি জেনে বেশ অবাক হবেন যে ২০২৩ সালে, ক্রেতারা সবচেয়ে বেশি কন্ডোম, লাইটার এবং পার্টি স্মার্ট ট্যাবলেট (হ্যাংওভার রিলিভার) অর্ডার করেছিল।

Parna Sengupta | Published : Dec 31, 2023 12:24 PM IST / Updated: Dec 31 2023, 05:55 PM IST

নতুন বছর শুরু হতে চলেছে। বছর অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে এমন অনেক বিষয় ছিল যা অনেক আলোচিত ছিল। কিছু জাতীয় ইস্যু ছিল যা প্রতি বছর মনে করা হবে। অনলাইন বিপণন সম্পর্কে কথা বলতে গিয়ে, এই বছর সুইগি জানিয়েছে যে বিরিয়ানি সবচেয়ে বেশি অর্ডার করা হয়েছিল। ব্লিঙ্কিটও জানিয়েছে সবচেয়ে বেশি কী অর্ডার দেওয়া হয়েছিল। আপনি জেনে বেশ অবাক হবেন যে ২০২৩ সালে, ক্রেতারা সবচেয়ে বেশি কন্ডোম, লাইটার এবং পার্টি স্মার্ট ট্যাবলেট (হ্যাংওভার রিলিভার) অর্ডার করেছিল।

Blinkit থেকে ৯,৯৪০টি কন্ডোমের অর্ডার

বিভিন্ন এলাকা থেকে অর্ডার এসেছে ব্লিঙ্কিটের কাছে। দক্ষিণ দিল্লির একজন গ্রাহক ২০২৩ সালে ব্লিঙ্কিট থেকে ৯,৯৪০টি কন্ডোম অর্ডার করেছেন। 'ব্লিঙ্কিট ট্রেন্ডস ২০২৩' দ্বারা প্রকাশিত তথ্য অনুসারে, ২০২৩ সালে গুরুগ্রাম ৬৫,৯৭৩টি লাইটার অর্ডার করেছিল। এই বছর প্রায় ৩০,০২,০৮০টি PartySmart ট্যাবলেট (হ্যাংওভার রিলিফ ট্যাবলেট) অর্ডার করা হয়েছিল। বেঙ্গালুরুতে এক ব্যক্তি ১,৫৯,৯০০ টাকা মূল্যের একটি iPhone 15 Pro Max কিনেছেন।

মধ্যরাতে ৩,২০,০৪,৭২৫ প্যাকেট ম্যাগি অর্ডার!

এই বছর "প্রায় ৩৫১,০৩৩টি প্রিন্টআউট সকাল ৮টার আগে বিতরণ করা হয়েছিল এবং ১,২২,৩৮,৭৪০টি আইসক্রিম এবং ৮,৫০,০১১টি আইস কিউব প্যাকেট সহ ৪৫,১৬,৪৯০টি ইনো পাউচ অর্ডার করা হয়েছিল। এর বাইরে কেউ এক মাসে ব্লিঙ্কিট থেকে ৩৮টি অন্তর্বাস অর্ডার করেছিলেন। একজন গ্রাহক এক অর্ডারে ১০১ লিটার মিনারেল ওয়াটার কিনেছিলেন। এ বছর ৮০,২৬৭টি গঙ্গা জলের বোতলও ব্লিঙ্কিটের মাধ্যমে কেনা হয়েছে। মধ্যরাতে প্রায় ৩,২০,০৪,৭২৫ প্যাকেট ম্যাগি খিদে মেটাতে অর্ডার দেওয়া হয়েছিল। হায়দরাবাদ থেকে কেউ ২০২৩ সালে ১৭,০০৯ কেজি চালের অর্ডার দিয়েছিলেন।

ব্লিঙ্কিট বলেন, "কেউ এক মাসে আটত্রিশটি অন্তর্বাসের অর্ডার দিয়েছিল। সেগুলি অল্প সময়ের মধ্যেই পৌঁছে দেওয়া হয়েছিল।" আর একজন গ্রাহক ৯৭২টি মোবাইল চার্জার অর্ডার করেছেন। "২০২৩ সাল পর্যন্ত Blinkit-এ কেনাকাটার ধরণ সম্পর্কে অনেক তথ্য শেয়ার করেছেন। সেরা কিছু রেখে বছর শেষ হয়ে যাচ্ছে। আপনার প্রিয় কোন অ্যাডটি?" Blinkit CEO Albinder Dhindsa এই পোস্ট করেছেন LinkedIn এ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!