'ভেবেছিলাম বড় কোনও ড্রাই ফ্রুট গোঁজা', আইসক্রিমে কামড় দিতেই বেরিয়ে এল মানুষের কাটা আঙুল!

ওর্লেম ব্রান্ডন সেরাও নামে ওই ডাক্তার মুম্বইয়ের শহরতলি মালাডে বাস করেন। ইয়াম্মো আইসক্রিম কোম্পানির বাটারস্কচ কোন অর্ডার করেন অনলাইনে। সেই আইসক্রিম খেতে গিয়েই এই ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হতে হয় ডাক্তারকে।

Parna Sengupta | Published : Jun 13, 2024 12:28 PM IST

মুম্বাইয়ের মালাড এলাকায় চাঞ্চল্যকর ঘটনা। একজন চিকিৎসক দাবি করেছেন যে একটি আইসক্রিম কোনের ভিতরে একটি কাটা মানব আঙুল পেয়েছেন তিনি। ওই ব্যক্তি তার ছবি শেয়ার করেছেন এবং পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান যে তিনি অনলাইনে আইসক্রিম অর্ডার করেছিলেন।

প্রাথমিক তদন্তে পুলিশ বলছে, আইসক্রিম কোনটিতে মানবদেহের অঙ্গ রয়েছে। আরও নিশ্চিত হওয়ার জন্য, পুলিশ আইসক্রিমে পাওয়া মানবদেহের অংশ এফএসএলে পাঠিয়েছে। মালাড পুলিশ আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ ২৭২, ২৭২ ও ৩৩৬ ধারায় মামলা দায়ের করেছে।

Latest Videos

ঘটনাটি কী ঘটেছে?

ওই ব্যক্তি দাবি করেছেন যে তিনি আইসক্রিমের অর্ধেকেরও বেশি খেয়ে নেন, কিন্তু আচমকা তিনি আইসক্রিমের মধ্যে একটি কাটা আঙুল দেখতে পান। পুলিশ জানিয়েছে, "অনলাইনে অর্ডার করা আইসক্রিম কোনের ভিতরে একজন মহিলা একটি আঙুলের টুকরো খুঁজে পেয়েছেন।" এরপরই মালাদ থানায় পৌঁছান ওই চিকিৎসক। মালাদ পুলিশ ইয়াম্মো আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং আইসক্রিমটিকে তদন্তের জন্য পাঠিয়েছে। আইসক্রিমে পাওয়া মানবদেহের অংশ এফএসএলে (ফরেন্সিক) পাঠানো হয়েছে।

বুধবার যখন ওরলেমের বাসিন্দা ব্রেন্ডন সেরাও (২৭) একটি অনলাইন ডেলিভারি অ্যাপের মাধ্যমে একটি আইসক্রিম কোণ অর্ডার করেছিলেন, তখন তার ধারণা ছিল না যে তিনি একটি বড় ধাক্কা খেতে চলেছেন। ওই ব্যক্তি জানান, আইসক্রিমের ভেতরে প্রায় ২ সেন্টিমিটার লম্বা একটি মানুষের আঙুলের টুকরো ছিল। সেরাও পেশায় একজন এমবিবিএস ডাক্তার।

ওর্লেম ব্রান্ডন সেরাও নামে ওই ডাক্তার মুম্বইয়ের শহরতলি মালাডে বাস করেন। ইয়াম্মো আইসক্রিম কোম্পানির বাটারস্কচ কোন অর্ডার করেন অনলাইনে। সেই আইসক্রিম খেতে গিয়েই এই ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হতে হয় ডাক্তারকে। তিনি স্থানীয় থানায় ওই নমুনা নিয়ে গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

অনলাইনে শেয়ার করা এক ছবিতে দেখা গিয়েছে, কোন আইসক্রিমের ভিতর থেকে মানুষের আঙুলের টুকরো বেরিয়ে আছে। তিনি বলেন, প্রথমে তো ভেবেছিলাম বাদাম। ভাগ্যিস গিলে ফেলিনি। ওই ব্যক্তি সঙ্গে সঙ্গে একটি বরফের প্যাকেটে ওই নমুনা নিয়ে মালাড পুলিশের কাছে অভিযোগ করেন। ইয়াম্মো কোম্পানির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পুলিশ। খাদ্যে ভেজাল এবং মানবজীবনকে বিপদে ফেলার মামলা দায়ের হয়েছে। ওই টুকরোটিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা