বিজেপির জয়ের জন্য আঙুল কেটে দেবী কালীকে নিবেদন মোদী ভক্তের! কীভাবে এই কাজ করলেন ওই যুবক

স্থানীয়রা জানিয়েছেন নিজের বাড়িতে প্রধানমন্ত্রী মোদীর বিরাট মন্দির তৈরি করেছেন তিনি। আঙুল কাটার পর বাড়ির দেওয়ালে রক্ত দিয়ে একটি বার্তা লেখেন তিনি। লেখেন- মা কালী, আমাকে রক্ষা করো। মোদীকে রক্ষা করো।

Parna Sengupta | Published : Apr 7, 2024 11:49 AM IST

কর্ণাটকের এক ব্যক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তৃতীয় মেয়াদের জন্য প্রার্থনা করার সময় তার আঙুল কেটে ফেলেন। সেই কাটা আঙুল দেবী কালীর উদ্দেশ্যে নিবেদন করেন তিনি। শনিবার বিষয়টি প্রকাশ্যে আসে। স্থানীয় সূত্রে খবর ওই ব্যক্তির নাম অরুণ ভার্নেকর। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড় সমর্থক।

স্থানীয়রা জানিয়েছেন নিজের বাড়িতে প্রধানমন্ত্রী মোদীর বিরাট মন্দির তৈরি করেছেন তিনি। আঙুল কাটার পর বাড়ির দেওয়ালে রক্ত দিয়ে একটি বার্তা লেখেন তিনি। লেখেন- মা কালী, আমাকে রক্ষা করো। মোদীকে রক্ষা করো। তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী।

দেশের আবারও প্রয়োজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর- ভার্নেকর

মিডিয়ার সঙ্গে কথা বলার সময়, অরুণ ভার্নেকার বলেছিলেন যে প্রধানমন্ত্রী মোদী কেন্দ্রে আসার পরে, চিন এবং পাকিস্তানের মুখোমুখি হওয়া সমস্যার অবসান হয়েছে। এর আগে, কাশ্মীর থেকে সন্ত্রাসবাদী কার্যকলাপ এবং সেনাদের মৃত্যুর খবর পাওয়া যেত। এলাকায় এখন শান্তি বিরাজ করছে। দেশের উন্নয়নের জন্য আবারও প্রয়োজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। অরুণ আশাবাদী যে কেন্দ্র তৃতীয় বারের জন্য নরেন্দ্র মোদীর সরকারই ক্ষমতায় আসবে।

২০১৯ সালেও আঙুল কাটার চেষ্টা করেন ওই ব্যক্তি

ভার্নেকার এর আগে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। বর্তমানে তিনি কারওয়ার শহরে থাকেন এবং তার বৃদ্ধ মায়ের যত্ন নেন। তিনি অবিবাহিত। এর আগে, ২০১৯ সালের সাধারণ নির্বাচনের সময়, তিনি তার আঙুল কাটার চেষ্টা করেছিলেন কিন্তু সফল হননি। তবে এবার আঙুল কেটে নিজে ভক্ত হওয়ার নিদর্শন দিয়েছেন তিনি। তবে স্থানীয়রা বিষটা সমর্থন করছেন না একেবারেই। তাঁদের দাবি এই ধরণের কাজ করে নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন অরুণ, যা একেবারেই উচিত নয়।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!