কনভয় থামিয়ে নরেন্দ্র মোদী জায়গা করে দিলেন অ্যাম্বুলেন্সকে, কাশী স্বাগত জানাল প্রধানমন্ত্রীকে - দেখুন ভিডিওতে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভ্যর্থনা জানায় কাশী। কাঁসোর ঘণ্টা বাজিয়ে ফুলবৃষ্টি করেই তাঁকে স্বাগত জানান হয়।

 

Saborni Mitra | Published : Dec 17, 2023 12:00 PM IST / Updated: Dec 17 2023, 05:38 PM IST

আবারও আলোচনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাণসীতে রোড শো চলাকালীন নিজের বিশাল কনভয় থামিয়ে জায়গা করে দিলেন অ্যাম্বুলেন্সকে। বর্তমানে দুই দিনের সফরে বারাণসীতে রয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বারাণসীর সাংসদ। বারাণসী আর পূর্বাচলের জন্য প্রায় ১৯ হাজার কোটি টাকার বেশি মূল্যের ৩৭ট প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। এছাড়াও নমো ঘাট থেকে কাশী তামিল সঙ্গম ২.০ চালু করবেন। কন্যাকুমারী থেকে বারাণসী পর্যন্ত নতুন ট্রেনেরও সূচনা করবেন নরেন্দ্র মোদী।

 

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভ্যর্থনা জানায় কা

শী। কাঁসোর ঘণ্টা বাজিয়ে ফুলবৃষ্টি করেই তাঁকে স্বাগত জানান হয়। বৈদিক মন্ত্রেরও উচ্চারণ করা হয়। গেরুয়া বসন পরিহিতরা দাঁড়িয়ে ছিলেন রাস্তার দুই পারে। ছিলেন সাধারণ মানুষও। স্থানীয় বাসিন্দারাই প্রধানমন্ত্রীকে কাশীদের স্বাগত জানান।

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বরাবরই ভিভিআইপি সংস্কৃতির বিরুদ্ধে সোচ্চার হন। তিনি নিজেকে সাধারণ মানুষ হিসেবেই দেখতে চান। অ্যাম্বুলেন্সের জন্য নিজের কনভয় এর আগেও থামিয়ে দিয়েছেন প্রধাননমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ঘটনা এবারই প্রথম ঘটছে এমনটা নয়। আমেদাবাদ ও হিমাচল প্রদেশও এই ঘটনার সাক্ষী থেকেছে। ২০১৯ সালে একটি মোদীর একটি ইভেন্টে এক ক্যামেরাম্যান হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সময় মোদী নিজের বক্তৃতা থামিয়ে দিয়েছিলেন। পাশাপাশি তাঁর জন্য অ্যাম্বুলেন্সেরও ব্যবস্থা করার অহ্বান জানান কর্তৃপক্ষের কাছে। সম্প্রতি বিজেপি কর্মীদের কাছে তিনি আহ্বান জানিয়েছেন, তাঁকে যেন কেউ আদরনীয় মোদীজি না বলে। তাতে তিনি সাধারণ মানুষের থেকে দূরে সরে যাবেন বলেও জানিয়েছেন।

 

Read more Articles on
Share this article
click me!