'ভোট দিয়ে রেকর্ড গড়ুন', দিল্লিবাসীকে উদ্বুদ্ধ করতে ট্যুইট বার্তা প্রধানমন্ত্রীর

  • দিল্লিতে চলছে বিধানসভা নির্বাচণের ভোটগ্রহণ
  • ভোট শুরুর মুহুর্তে ট্যুইট করলেন প্রধানমন্ত্রী
  • দিল্লিবাসীর কাছে ভোট দেওয়ার আবেদন 
  • তরুণ প্রজন্মকে ভোট দিতে উদ্বুদ্ধ করলেন
     

Asianet News Bangla | Published : Feb 8, 2020 5:14 AM IST / Updated: Feb 08 2020, 10:48 AM IST

আগামী পাঁচ বছরের জন্য দিল্লি বিধানসভা কার দখলে থাকবে ভোটবাক্সে তার লড়াই শুরু হয়ে গিয়েছে শনিবার সকাল থেকেই। ফের এক একবার দেশের রাজধানীর মসনদে আপ ফিরে আসবে নাকি লোকসভা নির্বাচনের মত বিধানসভাতেও গেরুয়া শিবিরের জয়ধ্বজা উড়বে তার তা অবশ্য আগামী ১১ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। এদিকে ভোটের দিন রাজধানীবাসীকে উদ্বুদ্ধ করতে নিজেই সকাল সকাল ট্যুইট করলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন: সার্সকেও ছাড়াল করোনার মৃত্যু মিছিল, প্রভাব বিশ্বের সবচেয়ে বড় গাড়ি কারখনার উৎপাদনে

শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে দিল্লিতে। প্রধানমন্ত্রীও ঠিক আটটাতেই দিল্লিবাসীর জন্য ট্যুইট করেন, লেখেন, "দিল্লির ভোটদাতাদের কাছে বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে আমার আবাদেন, সকলে আসুন ভোট দিন, তৈরি করুন নতুন রেকর্ড।"

 

গত বিধানসভা নির্বাচনে ২০১৫ সালে নরেন্দ্র মোদীর দল দিল্লির ৭০টি আসনের মধ্যে মাত্র ৩টিতে জিততে সক্ষম হয়েছিল। যদিও গত লোকসভা নির্বাচনে রাজধানীর সাতটি আসনেই  ফুটেছিল পদ্ম। এবারের বিধানসভা ভোটে স্বয়ং প্রধানমন্ত্রীকে ভোটপ্রচারে ব্যবহার করেছে বিজেপি শিবির।

আরও পড়ুন: কড়া নিরাপত্তার বেড়াজালে শুরু হল রাজধানীর ভোটগ্রহণ, বিশেষ নজর শাহিনবাগের দিকে

শনিবার বিকেল ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। গতবারের মত বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে আম আদমি পার্টি ফিরে আসবে নাকি সিএএ, এনআরসি বিরোধী আবহে রাজধানীর দখল নিতে পারবে গেরুয়া শিবির তা জানতে এখনও ১১ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে দিল্লি তথা দেশবাসীকে। 

Share this article
click me!