দুই রাজনৈতিক দলের মধ্যে কন্ডোম নিয়ে হাতাহাতি! চরমে বিতর্ক, দেখুন ভাইরাল ভিডিও

এখন যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। এখানে দেখা যাচ্ছে যে অন্ধ্র প্রদেশের রাজনৈতিক দলগুলি জনসাধারণের মধ্যে কন্ডোম বিতরণ করছে।

Parna Sengupta | Published : Feb 22, 2024 1:55 PM IST

নির্বাচনের আগে রাজনৈতিক দলগুলো ভোটারদের আকৃষ্ট করতে নানা ধরনের উপহার বিতরণ করে। মিক্সার, ফ্যান, ল্যাপটপ এবং অন্যান্য অনেক সরঞ্জামও জনসাধারণকে আকৃষ্ট করার জন্য দক্ষিণ ভারতের অনেক দল সরবরাহ করে। তবে, এখন যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছ। এখানে দেখা যাচ্ছে যে অন্ধ্র প্রদেশের রাজনৈতিক দলগুলি জনসাধারণের মধ্যে কন্ডোম বিতরণ করছে।

কন্ডোম নিয়ে টিডিপি ও ওয়াইএসআর কংগ্রেসের মধ্যে তোলপাড় শুরু হয়েছে। জানা গিয়েছে তেলেগু দেশম পার্টি এবং ওয়াইএসআর কংগ্রেস দলগুলির নির্বাচনী প্রতীক সম্বলিত কন্ডোমের প্যাকেটগুলি দলীয় কর্মীদের হাত দিয়ে জনসাধারণের মধ্যে বিতরণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আলোচনা হচ্ছে যে লোকসভা নির্বাচনের আগে উভয় রাজনৈতিক দল ঘরে ঘরে গিয়ে জনসাধারণের কাছে কন্ডোমের প্যাকেট বিতরণ করছে। এটি লক্ষণীয় যে উভয় পক্ষই কনডম বিতরণ ইস্যুতে একে অপরের কঠোর সমালোচনা করছে।

দুই পক্ষই একে অপরের সমালোচনা করছে

প্রথমত, ওয়াইএসআর কংগ্রেস তার অফিসিয়াল এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে যাতে দেখা যায় কন্ডোমের প্যাকেটে টিডিপি এবং দলের প্রতীক ছাপা হয়েছে। ভিডিওটি শেয়ার করার সময়, পার্টি লিখেছিল, "এটি কি কন্ডোম দিয়ে বন্ধ করবে নাকি জনসাধারণের মধ্যে ভায়াগ্রা বিতরণ করা শুরু করবে?"

 

 

 

 

YSRCP X-এ পোস্ট করেছে যে TDP আরও কতটা নিচে নামবে! এটি কি কন্ডোম দিয়ে থামবে, নাকি তারা জনসাধারণের কাছে ভায়াগ্রাও বিতরণ শুরু করবে? জবাবে, টিডিপি ওয়াইএসআরসিপি লোগো সহ একটি কনডমের প্যাকেটের একটি ছবি পোস্ট করেছে এবং জিজ্ঞাসা করেছে যে এটিই কি ওয়াইএসআর কংগ্রেস পার্টির নির্বাচনী প্রস্তুতি! এর পরে, টিডিপি তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে কনডমের প্যাকেটে ওয়াইএসআর কংগ্রেস এবং পার্টির নির্বাচনী প্রতীক লেখা রয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!