মোদীর পুরী সফর নিয়ে একী বললেন বিজেপি প্রার্থী সম্বিত পাত্র? বিরোধীদের হাতে যেন লোপ্পাই বল

ওড়িশার মুখ্যমন্ত্রী তথা বিজু জনতা দলের প্রধান নবীন পট্টনায়েক যেন হাতে লোপ্পাই বল পেয়ে গেছেন। তিনি বলেছেন, মহাপ্রভু জগন্নাথদেব গোটা বিশ্বের ঈশ্বর।

 

Saborni Mitra | Published : May 20, 2024 6:12 PM IST

পুরী লোকসভা কেন্দ্রে ভোট প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে বিজেপি প্রার্থী সম্বিত পাত্র। নির্বাচনী প্রচারে মোদীকে নিয়ে সম্বিত পাত্রের মন্তব্যেই এখন বিরোধীদের হাতিয়ার। প্রশ্ন হচ্ছে কী এমন বললেন সম্বিত পাত্র- যা নিয়ে রীতিমত রাজনীতি শুরু করে দিয়েছে বিরোধীরা।

সম্বিত পাত্র বিজেপির জাতীয় মুখপাত্র। তিনি এর আগেও নির্বাচনে লড়াই করেছেন। বিজেপির শীর্ষ নেতৃত্বের প্রিয়পাত্র হলেও ভোট বৈতরণী পার হতে পারেনি ২০১৯ সালে। এবারও তাঁকে পুরী লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি। এই অবস্থা সম্বিতের মুখ ফসকে করে দেওয়া একটি বক্তব্যই বিজেপি শিবিরকে কিছুটা হলেও পিছনে ঠেলে দিয়েছে। সম্বিত কী বলেছেন? মোদীর পুরী সরফকে স্বাগত জানাতে গিয়ে সম্বিত পাত্র বলেছেন, 'প্রভু জগন্নাথদেব মোদীর ভক্ত!' যদিও পরে সম্বিত জানিয়েছেন, এটি তাঁর মুখ ফসকে বেরিয়ে গেছে।

Latest Videos

তবে বিরোধীরা, বিশেষ করে ওড়িশার মুখ্যমন্ত্রী তথা বিজু জনতা দলের প্রধান নবীন পট্টনায়েক যেন হাতে লোপ্পাই বল পেয়ে গেছেন। তিনি বলেছেন, 'মহাপ্রভু জগন্নাথদেব গোটা বিশ্বের ঈশ্বর। আর সেই ঈশ্বকরে কোনও মানুষের ভক্ত বলাটা তাঁর প্রতি অপমান। এই ঘটনা কোটি কোটি জগন্নাথভক্তদের মনে আঘাত দিয়েছে। গোটা বিশ্বে ছড়িয়ে থাকা ওড়িয়াদের ভাবাবেগ আহত করেছে। ' নবীন পট্টনায়েকের পাশে দাঁড়িয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা জওহর সরকার। তিনিও এই ঘটনার নিন্দা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্বিত পাত্র তাঁর মন্তব্যের দায় নিতে অস্বীকার করেছেন। তিনি বলেছেন, তিনি বলতে চেয়েছেন মোদীজি জগন্নাথ দেবের ভক্ত। একটা সময় উল্টোটা বলেছেন। এটা নিয়ে সস্তার রাজনীতি করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update