কোথায় হবে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির বিয়ের আসর? রইল বিয়ের দিন আর অনুষ্ঠান সূচি

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান হবে সুদূর লন্ডনে। সূত্র আরও জানিয়েছে চলতি বছর জুলাই মাসে বলতে চলেছে এই চোখধাঁধানো বিয়ের আসর।

 

Saborni Mitra | Published : Apr 22, 2024 12:12 PM IST / Updated: Apr 22 2024, 05:46 PM IST

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্র প্রাক-বিয়ের আসর একটাই জাঁকজমকপূর্ণ ছিল যার রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি। প্রাক বিয়ের অনুষ্ঠান হয়েছিল গুজরাটের জামনগরে। সেলিব্রিটিদের জন্য জামনগর বিমানন্দরের স্টেটাসও বদল করা হয়েছিল। যাইহোক প্রাক বিয়ের থেকেই বেশি জাঁকজমক হবে বিয়ের অনুষ্ঠানে। মেগা ওয়েডিং বলে কথা!

সূত্রের খবর অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান হবে সুদূর লন্ডনে। সূত্র আরও জানিয়েছে চলতি বছর জুলাই মাসে বলতে চলেছে এই চোখধাঁধানো বিয়ের আসর। লন্ডনের রাধিকাদের স্টোকপার্ট এস্টেটে হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান আর প্রথা। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু হয়ে গেছে।

সূত্রের খবর নীতা আম্বানি নিজে উপস্থিত থেকেই গোটা বিষয়টা তদরকি করছেন। আমন্ত্রণপত্রও ঠিক করা হয়েছে। ইতিমধ্যেই সেলিব্রিটিদের কাছে তা পাঠান হয়েছে। কারণ সেলিব্রিটিরা পরিকল্পনার জন্য যাতে পর্যাপ্ত সময় পায় তার জন্যই আগেভাগে পাঠিয়ে দেওয়া হয়েছে আমন্ত্রণপত্র। আম্বানিরা অতিথি আপ্যায়নের জন্য প্রসিদ্ধ। তবে লন্ডনে যে বিয়ের অনুষ্ঠান হচ্ছে তার থিম সম্পর্কে এখনও বিষদ বিবরণ পাওয়া যাচ্ছে না। সঙ্গীত অনুষ্ঠানের জন্য একটি রাত বরাদ্দ করে রাখা হবে। সূত্রের খবর শাহরুখ খান, সালমান খান, বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, বিরাট-আনুশকা, রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার মত নাম রয়েছে অতিথি তালিকায়।

অনন্ত ও রাধিকার প্রায় বিয়ের অনুষ্ঠানের জন্য আগেই নীতা অম্বানিকে বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছিলেন তাঁরা। অনন্ত তাঁর জীবনে মায়ের প্রভাবের কথাও বলেছিলেন। তুলে ধরেছিলেন বাবা মুশেক অম্বানির জীবনের কথাও। প্রাক বিয়ের অনুষ্ঠান ছিল যথেষ্ট গুরুত্বপূর্ণ। সেখানে ড্রেস কোডও ছিল। তবে বিয়ের ড্রেস কোড এখনও প্রকাশ্যে আনা হয়নি। প্রাক বিয়ের অনুষ্ঠানে সকলের নজর কেড়েছিলেন নীতা অম্বানি। তবে বিয়ের অনুষ্ঠানে তাঁর সাজ আরও বেশি নজর কাড়বে বলেও আশা করছে তাঁর অনুগামীরা।

Read more Articles on
Share this article
click me!