ব্রিটিশ হাইকমিশনারকে নাকানি চোবানি খাওয়ালেন রাহুল দ্রাবিড়, দেখুন সেই মজার ভিডিও

দ্রাবিড়ের মজার ভিডিও শেয়ার করলেন ভারতে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার। ব্রিটিশ হাইকমিশনার অ্যালেক্স এলিসের কন্নড় ভাষা শিক্ষার কোচ হিসেবে কাজ করতে দেখা গেল রাহুল দ্রাবিড়কে।

Parna Sengupta | Published : Aug 9, 2021 12:54 PM IST

তিনি ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল। গাম্ভীর্যের খোলসে রাহুল দ্রাবিড় থাকেন বরাবরই। তাঁকে সেই বর্ম ছেড়ে বেরিয়ে আসতে খুব বেশি কেউ দেখেননি। তবে সেই ক্রিকেট লিজেন্ড যে এভাবে মজা করতে পারেন, তা দেখল নেটদুনিয়া। শ্রীলঙ্কা সফররত ভারতীয় দলের কোচ ছিলেন রাহুল দ্রাবিড়। সেই দ্রাবিড়ের মজার ভিডিও শেয়ার করলেন ভারতে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার। ব্রিটিশ হাইকমিশনার (British High Commissioner) অ্যালেক্স এলিসের (Alex Ellis) কন্নড় ভাষা শিক্ষার কোচ (Kannada teacher) হিসেবে কাজ করতে দেখা গেল রাহুল দ্রাবিড়কে ( Rahul Dravid)। 

এলিসকে কন্নড় ভাষায় একটি শব্দ শেখালেন দ্রাবিড়। আর তা বলতে গিয়েই বেহাল হাল এলিসের। ব্রিটিশ হাইকমিশনারকে দেখে হেসে ফেললেন দ্রাবিড়। তবে এই ভাষা শেখার আগে দ্রাবিড়ের ভূয়সী প্রশংসা করেন ব্রিটিশ হাইকমিশনার। দ্রাবিড়কে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড় বলে অভিহিত করেন তিনি। 

তাঁর আর দ্রাবিড়ের সেই মজার ভিডিও নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করেন এলিস। সেখানে তিনি লেখেন “Today, we’re down south in Bengaluru. What better teacher than ‘The Coach’ #RahulDravid, who taught me this in #Kannada,” । 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে মাঝের সময়ে শ্রীলঙ্কা সফরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল।তবে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হিসেবে কে যাবেন, তা নিয়ে চলছিল জল্পনা। অবশেষে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন সেই নাম। সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন জুলাই মাসে শিখর ধওয়ন, হার্দিক পাণ্ড্যদের সঙ্গে যাচ্ছেন ‘মিস্টার ডিপেন্ডবেল’। সৌরভ বলেন, রাহুল দ্রাবিড় শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হিসেবে দলের সঙ্গে যাচ্ছে।

Share this article
click me!