শাহরুখ-গৌরির স্পেশাল উইকেন্ড পার্টি, সেলেবদের সাথে নজর কাড়লেন সেরাম কর্তা আদর পুনাওয়ালা

শাহরুখ- গৌরি খানের বাড়িতে একঝাঁক সেলেবকে দেখা গেল স্পেশাল উইকেন্ড পার্টিতে। সেই পার্টিতে বলিউডের তাবড় মুখরা যে থাকবেন, তা বলাই বাহুল্য। তবে ছিলেন আরও বিশেষ একজন। তিনি সেরাম ইনস্টিটিউটের কর্তা ও সিইও আদর পুনাওয়ালা

Parna Sengupta | Published : Aug 9, 2021 11:52 AM IST

রবিবারের রাত (Sunday Night)। পার্টি না হলে চলে। শাহরুখ খান (Shah Rukh Khan) গৌরি খানের (Gauri Khan) বাড়িতে একঝাঁক সেলেবকে দেখা গেল স্পেশাল উইকেন্ড পার্টিতে। সেই পার্টিতে বলিউডের তাবড় মুখরা যে থাকবেন, তা বলাই বাহুল্য। তবে ছিলেন আরও বিশেষ একজন। তিনি সেরাম ইনস্টিটিউটের কর্তা ও সিইও (Serum Institute CEO) আদর পুনাওয়ালা (Adar Poonawalla)। তিনি একা অবশ্য নন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী নাতাশা পুনাওয়ালাও (Natasha Poonawalla)। 

শাহরুখের এই পার্টিতে দেখা গেল করিশ্মা কাপুর (Karisma Kapoor), বেবো অর্থাৎ করিনা কাপুর (Kareena Kapoor) খান, মালাইকা অরোরা (Malaika Arora), অমৃতা অরোরা (Amrita Arora), করণ জোহর (Karan Johar), মণীশ মালহোত্রার (Manish Malhotra) মত সেলেবদের। সেলেবদের এই গেটটুগেদার জমে উঠল সোশ্যাল মিডিয়াতেও। সেলেব পার্টির ছবিতে ইতিমদ্যেই ছেয়ে গিয়েছে নেট দুনিয়ার দেওয়াল। 

 

যে ছবি দেখা গিয়েছে, সেখানে নজর কাড়ছেন আদর পুনাওয়ালা। ছবি শেয়ার করে করিশ্মা কাপুর লিখেছেন, "A perfect Sunday evening #loveandlaughter"। ছবি শেয়ার করেছেন অমৃতা অরোরাও। তাঁর ক্যাপশন "Sunday night with my peeps. #thisisus."।  "That perfect Sunday night." ছবি শেয়ার করে মন্তব্য মণীশ মালহোত্রার। 

 

করিশ্মা কাপুরের শেয়ার করা ছবিতে কমেন্ট বক্স ভরেছে কিং খান আর করিনা কাপুরকে নিয়ে। ভক্তরা বলছেন, বহুদিন পর দুজনকে এক ফ্রেমে দেখা গেল। পারফেক্ট ফ্রেম বলে মত ভক্তদের। নাতাশা পুনাওয়ালার সঙ্গে খুব ভালো সম্পর্ক করিনা কাপুর ও তাঁর গ্যাংয়ের। কারা রয়েছেন সেই টিমে। রয়েছে মালাইকা অরোরা, অমৃতা অরোরা, করিশ্মা কাপুর। অন্যদিকে করণ জোহরের সঙ্গে ও মণীশ মালহোত্রার সঙ্গে দারুণ সম্পর্ক খান দম্পতির। 

Share this article
click me!