রাহুল গান্ধীর হাতের ছোঁয়া জুতোর দাম ১০ লক্ষ টাকা, তাও বেচবেন না 'গরীব' রাম চেত

রাহুল গান্ধীর হাতের ছোঁয়া রয়েছে। তাই ১০ লক্ষ টাকার বিনিময় জুতো বিক্রি করবেন না। রীতিমত জনপ্রিয় উত্তর প্রদেশের মুচি রাম চেত।

 

Saborni Mitra | Published : Aug 1, 2024 4:00 PM IST

19
রাম চেত ও রাহুল গান্ধী

উত্তর প্রদেশের সুলতানপুরের মুচি। রাস্তার ধারে বসে জুতো সারাই ও সেলাই করেন। কিন্তু তাঁর দোকানে গিয়েছিলেন রাহুল গান্ধী। তাতেই এলাকার হিরো রাম চেত।

29
সুলতানপুরে রাহুল

কয়েক দিন আগে মানহানি মামলায় আদালতে উপস্থিত থাকার জন্য সুলতানপুরে যাচ্ছিলেন রাহুল গান্ধী। সেই সময়ই তিনি রাস্তার ধারে রাম চেতের জুতোর দোকানে যান। জমিয়ে আড্ডা দেন।

39
ভাইরাল জুতো সেলাই

রাহুল গান্ধী মুচিকে তার ব্যবসা সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং জুতা মেরামত করার চেষ্টা করেছিলেন। তার একটি স্যান্ডেল সেলাই করার চেষ্টা করার দৃশ্য ভাইরাল হয়েছে। কংগ্রেস নেতা তাঁকে একটি জুতো সেলাইয়ের মেশিনও দেন।

49
বদলে গেছে জীবন

রাম চেত জানিয়েছেন, রাহুল গান্ধীর সফরের পর তাঁর জীবন বদলে গেছে। এখন অনেকেই গাড়়ি থামিয়ে তাঁর সঙ্গে কথা বলেন, সেলফি তোলেন।

59
জুতোর দাম ১০ লক্ষ

রাম চেত জানিয়েছেন, রাহুল গান্ধী যে জুতোটি সেলাই করার চেষ্টা করেছিলেন তিনি সেই জুতোটি কিনতে চান। প্রথমে ৫ লক্ষ টাকা দর হেঁকে ছিলেন। পরবর্তীকালে ১০ লক্ষ টাকা পর্যন্ত দাম দিতে রাজি হন।

69
টাকার ব্যাগও প্রত্যাখ্যান

রাত চেত জানিয়েছেন, একজন টাকা ভর্তি ব্যাগ নিয়ে এসেছিল। সব কিছু তিনি ফিরিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন এই স্যান্ডেল তিনি কোনও দিনও বেচবেন না।

79
রাম চেতের বাড়ি

দরিদ্র রাম চেত। একটি কুঁড়ে ঘরে থাকেন। বাড়িতে বিদ্যুৎ সরবরাহ নেই। তাও তিনি ১০ লক্ষ টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

89
রাহুলের ছোঁয়া

রাম চেত নিজেই জানিয়েছেন রাহুল গান্ধী আসার পর থেকেই তাঁর জীবন বদলে গেছে। প্রশাসনের কর্তাব্যক্তিরা তার বাডডিতে আসছে। খোঁজ খবর নিচ্ছে। সমস্যা সমাধানের চেষ্টার আশ্বাস দিচ্ছে।

99
গোটা পরিবার আনন্দিত

রাম চেতের ছেলে জানিয়েছেন, রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে তারা আনন্দিত। রাহুল তাদের সঙ্গে সম্মান দিয়ে কথা বলেছেন, মর্যাদা দিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos