Viral Video: হিন্দুত্ব নিয়ে মন্তব্যের শাস্তি রাহুল গান্ধীকে, মন্দিরে কংগ্রেস নেতার ছবি দেওয়া পাপোষ

মন্দির কর্তৃপক্ষ মন্দিরের ডোরম্যাটে রাহুল গান্ধীর ছবি দেওয়া হয়েছে। আর সেই ডোরম্যাট বা পাপোষে রাহুল গান্ধীর ছবি ছাপা হয়েছে।

 

Saborni Mitra | Published : Jul 8, 2024 12:09 PM IST / Updated: Jul 08 2024, 05:53 PM IST

সংসদে দাঁড়িয়ে হিন্দু নিয়ে রাহুল গান্ধীর মন্তব্যের জন্য তাঁকে শাস্তি দিল মহারাষ্ট্রের একটি মন্দিরের কর্তৃপক্ষ। যার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মন্দির কর্তৃপক্ষের দাবি রাহুল গান্ধীর মন্তব্যে হিন্দুত্বের অবমাননা করা হয়েছে। তাই তাঁকে শাস্তি দেওয়া হয়েছে।

মন্দির কর্তৃপক্ষ মন্দিরের ডোরম্যাটে রাহুল গান্ধীর ছবি দেওয়া হয়েছে। আর সেই ডোরম্যাট বা পাপোষে রাহুল গান্ধীর ছবি ছাপা হয়েছে। যা পাড়িয়ে পাড়ি হাজার হাজার ভক্ত পাড়িয়ে যাচ্ছে রাহুল গান্ধীর ছবি। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাহুল গান্ধীর ছবির পাশে লেখা হয়েছে, হিন্দুদের হিংস্র ও ইভটিজার বলার সাহস হয় কীভাবে? কিন্তু এই বিষয়ে রাহুল গান্ধীর কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

Latest Videos

দেখুন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি। এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

 

 

ভাইরাল ভিডিওটি ১ জুলাই লোকসভায় বিরোধী দলের নেতা হিসেবে তাঁর প্রথম বক্তৃতায় রাহুল গান্ধীর হিন্দু ধর্ম নিয়ে মন্তব্যের শাস্তি হিসেবেই দেখছে মন্দির কর্তৃপক্ষ। রাহুল গান্ধী বিজেপির হিন্দু জাতীয়তাবাদী অবস্থানের সমালোচনা করেছিলেন লোকসভায় দাঁড়িয়ে। তাঁর বিবৃতি ছিল, 'যারা নিজেদের হিন্দু বলে তারা ২৪ ঘণ্টা হিংসা ছড়া, ঘৃণা ছড়ায় আর অসত্য কথা বলে। 'যদিও লোকসভাতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সাংসদরা তার মন্তব্যের বিরোধিতা করেন। ট্রেজারি বেঞ্চের বিরোধিতায় রাহুল গান্ধী সেই সময় বলেছিলেন, বিজেপি আরএসএস সমগ্র হিন্দু সমাজ নয়।

যাইহোক রাহুল গান্ধীর এই ভিডিও নিয়ে নেটিজেনরা তুমুল সমালোচনা করেছেন। অনেকেই বলেছেন, "কংগ্রেস পার্টির প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করার অধিকার হিন্দুদের আছে। অন্যজন বলেছেন, এটা খুবই লজ্জাজনক, গণতন্ত্রের জন্য ভালো লক্ষণ নয়। এক নেটিজেন বলেছেন, আমি সাধারণত এই ধরনের জিনিস সমর্থন করি না কিন্তু এখন আমি এটি পছন্দ করছি। অনেকেই এবার এজাতীয় ঘটনার তীব্র নিন্দা করেছেন।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা
দীপ্সিতাকে টেনে-হিঁচড়ে নিয়ে যেতেই তুলকালাম! Jaynagar কাণ্ডের আঁচ কলকাতায় | Jaynagar News | CPM | BJP
Sukanta Majumdar Live: কুলতলীতে থানা ঘেরাও কর্মসূচী সুকান্ত মজুমদারের, দেখুন সরাসরি
‘হাজার টাকা দিয়ে মহিলাদের ইজ্জত কিনে নেন আপনি’ Dilip Ghosh-এর সরাসরি তোপ Mamata-কে! দেখুন কী বললেন
বড় পদক্ষেপ সিনিয়র চিকিৎসকদের, কুলতলিতে যাওয়ার পাশাপাশি যোগ দেবেন রিলে অনশনে | Doctor Strike