Viral Video: এ কি কাণ্ড! চলন্ত বাইকের ওপরেই মাখোমাখো প্রেমে জড়িয়ে গেলেন যুবক-যুবতী, দেখুন ভিডিও

বাইক চালাতে চালাতেই যুবতীর দিকে মুখ ফিরিয়ে চুমু খাওয়া শুরু করলেন যুবক। পথচলতি জনতা একেবারে হতবাক!

Sahely Sen | Published : Sep 16, 2023 12:29 PM IST

ব্যস্ত রাস্তায় বাইকে প্রেমিক প্রেমিকা, এমন দৃশ্য উত্তম- সুচিত্রার আমল থেকে আকর্ষণীয় তো বটেই, নতুন যৌবনের আবেগ মানুষকে অসম্ভব কাজও সম্ভব করিয়ে দেয়। কিন্তু, সেই কাজ যদি হয়ে থাকে আইন- বিরুদ্ধ, তাহলে তো প্রেমিক এবং প্রেমিকা, উভয়ের মাথাতেই ঝুলছে কারাবাসের খাঁড়া। এমনি ঘটনার সাক্ষী থাকল রাজস্থান। 

প্রকাশ্য রাস্তায় মাথায় হেলমেট নেই, সিনেমার হিরো- হিরোইনের মতো বাইক চালাতে চালাতেই একেবারে ফ্রেঞ্চ কিস-এ মগ্ন হয়ে পড়লেন প্রেমিক -যুগল। চুম্বনরত যুবক- যুবতীদের চলন্ত বাইকের ওপর দেখতে পেয়ে পথচলতি জনতা একেবারে হতবাক! বিস্ময়কর এই কাণ্ড ঘটিয়েছেন রাজস্থানের জয়পুরের এক উত্তেজিত যুবক এবং যুবতী।

এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাইকের চালকের আসনে বসে রয়েছেন প্রেমিক। পেছনের আসনে বসে রয়েছেন প্রেমিকা, তাঁর মাথায় ওড়না প্যাঁচানো রয়েছে বটে, কিন্তু, দুই সওয়ারিই হেলমেট- ছাড়া। তারপর বাইক চালাতে চালাতেই যুবতীর দিকে মুখ ফিরিয়ে চুমু খাওয়া শুরু করলেন যুবক। সামনের দিকে কোনও গাড়ি আসছে কিনা, তার পরোয়া না করেই মাখোমাখো প্রেম- মিলনে মগ্ন হয়ে গেলেন যুগল। 

বেশ কিছুক্ষণ ধরে এই চুমু-পর্ব চলতে থাকে, পিছনের গাড়ি থেকে অনেকে এই কাণ্ডের ভিডিও রেকর্ড করতে থাকেন এবং বেশ জোর গতিতে বাইকও চলতে নির্বিকারভাবেই। কিন্তু, বাস্তবিক ভিড় রাস্তা তো আর ফিল্মি দুনিয়া নয়। অতএব, এখানে রয়েছে আইনের লম্বা হাত। তাই, বিষয়টি খুব তাড়াতাড়িই পুলিশের নজরে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তারপর আইন ভঙ্গ করার অপরাধে যুবক এবং যুবতী, উভয়কেই গ্রেফতার করা হয়। 
 


আরও পড়ুন- "
DA Increases: পুজোর মরশুমে সরকারি কর্মচারীদের লক্ষ্মীলাভ, কেন্দ্রের পক্ষ থেকে ডিএ বাড়ানোর সম্ভাবনা
Gourav Riddhima: টলিউডে দারুণ খবর! গৌরব-ঋদ্ধিমার পরিবারে নতুন অতিথির আগমন
Viral News: জীবিত স্বামীকে 'মৃত' বলে দেখিয়ে দিনের পর দিন তুলছেন বিধবা ভাতা, ঝাড়খণ্ডে ধরা পড়ল গ্রাম্য মহিলাদের কীর্তি!

Share this article
click me!