কাবেরী নদীর জল নিয়ে কর্নাটকের মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করলেন রাজীব চন্দ্রশেখর

কারেবী নদী ইস্যুতে কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার তীব্র সমালোচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব চন্দ্রেশখর।

Saborni Mitra | Published : Sep 29, 2023 5:09 PM IST

কাবেরী নদীর জল নিয়ে কর্ণাটক আর তামিলনাড়ুর মধ্যে সমস্যা রয়েছে। এবার সেই কারেবী নদী ইস্যুতে কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার তীব্র সমালোচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব চন্দ্রেশখর। সোশ্যাল মিডিয়ায় তিনি সরব হয়েছেন।

রাজীব চন্দ্রশেখরের বক্তব্য

সোশ্যাল মিডিয়ায় রাজীব চন্দ্রশেখর বলেছেন, আপনার মনে হতে পারে আপনার সরকারের দায়িত্বে সাংসদ ও ভারত সরকারের ওপর চাপিয়ে দেওয়া একটি বুদ্ধিমান কৌশল। কিন্তু এটিতে আপনার সন্দেহজনক রাজনীতি প্রকাশ পায়। আপনি কখনই কারও সঙ্গে পরামর্শ করেননি যখন আপনি আমাদের কৃষক ভাইদের জন্য মূল্যবান জল ছেড়ে দিয়েছেন। ইউপিএস বা ইন্ডিয়া জোটের অংশীদার ডিএমকে-কে। আপনার ওপর রাজনীতির চাপ রয়েছে।

বিজেপি নেতা আরও বলেন, গ্যারান্টির কথা বলার পর আপনাকে ভোট দেওয়া হয়েছিল। অন্যদের দোষারোপ করা বন্ধ করুন। কৃষকদের জীবন ও জীবিকা সুরক্ষিত করতে হবে। তিনি আরও বলেন, আমাদের দেশ কৃষি অর্থনীতি ও কর্নাচক বেঙ্গালুরুর মানুষের জীবন ও জীবিকা নিশ্চিত করার জন্য কাজ করুন।

কর্ণাটকের জনগণকে দুর্নীতিগ্রস্ত এবং সুবিধাবাদী কংগ্রেস রাজনীতির বেদীতে বিশ্বাসঘাতকতা করবেন না। আমরা আপনাকে অনুমতি দেব না। তিনি সোশ্যাল মিডিয়ায় কিছুটা সুর চড়িয়ে বলেন মিথ্যা বলা বন্ধ করুন, বিভ্রান্তি বন্ধ করুন এবং আমাদের কৃষকদের জীবনের গ্যারান্টি দেওয়ার জন্য কাজ করুন।

 

 

সিদ্দারামাইয়ার বক্তব্য

আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্টে কর্ণাটকের মুখ্যমন্ত্রী কেন্দ্রকে একহাত নেন। তিনি রাজ্যের বিজেপি নেতাদেরও নিশানা করেন। তিনি বলেন, কাবেবী ইস্যুতে বিজেপির ৩২ জন সাংসদ নীরব। তারা চুপ করে থেকে প্রধানমন্ত্রীকে সমর্থন করছেন। ন্যায্যতার জন্য আমাদের রাজ্যের স্বার্থে কাজ করছে না। আমাদের নির্বাচিত জনপ্রিতিনিধিরা শুধুমাত্র প্রধানমন্ত্রীর কাজের প্রচার করতেই নিজেদের সীমাবদ্ধ রেখেছে

 

Read more Articles on
Share this article
click me!