Ramoji Rao: রামোজি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রামোজি রাও প্রয়াত

রামোজি রাওয়ের মৃতদেহ রামোজি ফিল্ম সিটিতে তার বাসভবনে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। যেখানে পরিবারের সদস্য, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

 

deblina dey | Published : Jun 8, 2024 4:41 AM IST / Updated: Jun 08 2024, 12:05 PM IST

রামোজি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রামোজি রাও প্রয়াত। স্বাস্থ্যের অবনতি হওয়ায় চলতি মাসের ৫ তারিখে রামোজি রাওকে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোর ৪টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ অনেক সিনিয়র নেতা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মৃত্যুর কয়েকদিন আগে রাও স্বাস্থ্যগত জটিলতায় ভুগছিলেন। খবরে বলা হয়েছে, রামোজি রাওয়ের মৃতদেহ রামোজি ফিল্ম সিটিতে তার বাসভবনে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে। যেখানে পরিবারের সদস্য, বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীরা তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

Latest Videos

এনাডু গ্রুপের চেয়ারম্যান রামোজি রাও হৃদরোগের কারণে হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। শ্বাসকষ্টের কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোক প্রকাশ করেছেন: রামোজি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রামোজি রাও-এর মৃত্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী মোদি টুইট করেছেন, 'শ্রী রামোজি রাও গেরুর মৃত্যু অত্যন্ত দুঃখজনক। তিনি ছিলেন একজন দূরদর্শী যিনি ভারতীয় গণমাধ্যমে বিপ্লব ঘটিয়েছিলেন। তার সমৃদ্ধ অবদান সাংবাদিকতা এবং চলচ্চিত্র জগতে একটি অমোঘ চিহ্ন রেখে গিয়েছে। তার উল্লেখযোগ্য প্রচেষ্টার মাধ্যমে, তিনি মিডিয়া এবং বিনোদন জগতে উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের নতুন মান স্থাপন করেছেন।

 

 

রামোজি রাও গেরু ভারতের উন্নয়নের ব্যাপারে খুবই উৎসাহী ছিলেন। আমি ভাগ্যবান যে তার সাথে যোগাযোগ করার এবং তার জ্ঞান থেকে উপকৃত হওয়ার অনেক সুযোগ পেয়েছি। এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং অগণিত ভক্তদের প্রতি সমবেদনা। ওম শান্তি।'

টিডিপি প্রধান এন. চন্দ্রবাবু নাইডু শোক প্রকাশ করেছেন: তেলেগু দেশম পার্টি (TDP) জাতীয় সভাপতি এন. চন্দ্রবাবু নাইডু রামোজি গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রামোজি রাও-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি টুইটারে টুইট করেছেন, 'রামোজি কোম্পানি এবং গ্রুপের চেয়ারম্যান রামোজি শ্রী রাওয়ের মৃত্যু একটি বড় ধাক্কা।'

চন্দ্রবাবু নাইডু আরও বলেন, 'রামোজি রাওয়ের মৃত্যুতে গভীরভাবে শোকাহত, যিনি একটি সাধারণ পরিবারে জন্মগ্রহণ করেছিলেন এবং অসাধারণ সাফল্য অর্জন করেছিলেন। একজন চিঠি যোদ্ধা হিসাবে, শ্রী রামোজি তেলেগু রাজ্য এবং দেশের জন্য অনেক পরিষেবা প্রদান করেছিলেন। তার মৃত্যু শুধু তেলেগু জনগণের জন্য নয়, দেশের জন্যও একটি বড় ক্ষতি।

টিডিপি প্রধান আরও বলেছেন, 'সমাজের কল্যাণে অক্লান্ত পরিশ্রম করার জন্য তাঁর খ্যাতি চিরন্তন। গ্রুপ কোম্পানি প্রতিষ্ঠার ফলে আজ হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে। কয়েক দশক ধরে বিস্তৃত তাঁর যাত্রায়, শ্রী রামোজি রাও সর্বদা মানুষ ও সমাজের কল্যাণে কাজ করেছেন।

Share this article
click me!

Latest Videos

শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest