Sameer Wangkhede Retirement: অবসর নিতে চলেছেন রিয়েল লাইফের সিংহাম নেপথ্য কোন ঘটনা

পদ থেকে শর্তে চলেছেন রয়েল লাইফ সিংহাম সমীর ওয়াংখেড়ে।  শুক্রবার এ কথা নিজেই জানিয়েছেন তিনি। চলতি বছরে ৩১ ডিসেম্বর অবধি তিনি নার্কোটিক্স জোনাল ডিরেক্টরের পদে নিযুক্ত থাকবেন সমীর ওয়াংখেড়ে। 
 

Riya Dey | Published : Dec 18, 2021 7:48 PM IST

সম্প্রতি মাস কয়েক আগের কথা এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) দাপটে রীতিমত ঠান্ডা হয়ে পড়েছিল গোটা বলিউড।  বলিউডের একাধিক কেস সামলেছেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। তবে এবার সেই তিনিই অৱসৰ নিতে চলেছেন। শুক্রবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন চলতি মাসের ৩১ ডিসেম্বর অবধি তিনি নার্কোটিক্স জোনাল ডিরেক্টরের পদে নিযুক্ত থাকবেন। তিনি জানান, 'অগাস্টে যে অর্ডার ইস্যু হয়েছিল সেই অনুযায়ী এনসিবির (NCB) সঙ্গে আমার ডেপুটেশন শেষ হবে। পরবর্তী নির্দেশের জন্য আমি অপেক্ষা করব।'

সূত্রের খবর, মেয়াদ বাড়ানোর জন্য কোনওরকম অনুরোধ করেন নি সময়ের ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। তবে কি স্বেচ্ছায় এই পদ থেকে অব্যাহতি চান ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। প্রকৃতপক্ষে যে কোনও ধরণের বিতর্কিত মামলার দায়ভার বরাবরই এসে পড়েছে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) উপর। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু রহস্য থেকে বলিউড মাদক কাণ্ড সবক্ষেত্রেই তদন্তের ভার এসে পড়েছে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) উপর।  আর সেই সূত্রেই হয়তো বিতর্কের শিরোনামে উঠে এসেছেন সমীর ওয়াংখেড়ে  (Sameer Wangkhede)।  

প্রসঙ্গত, কয়েকমাস আগেই বিলাসবহুল একটি ক্রুজ পার্টি থেকে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে (SRK Son Aryan Khan) গ্রেফতার করে এনসিবি। বলিউডে মাদক কাণ্ডের ধরপাকড় চলছে প্রায় অনেকদিন থেকেই। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর ক্রমশ সেই মৃত্যু রহস্যের জাল মাদক কাণ্ডের দিকে মোর নিতে শুরু করেছিল। সেই সময় ড্রাগ কেসে এনসিবির (NCB) জেরার হাত থেকে দীপিকা পাডুকোন, করণ জোহর, সারা আলী খান-সহ কেউই ব্যাড পড়েন নি। সেই তদন্তের রেশ ধরে আরব সাগরের তীরে দাঁড়িয়ে থাকা প্রমোদতরী থেকে মাদক উদ্ধার করে NCB যেখান থেকে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্রসহ তার বন্ধুবান্ধবদের।  এরপর থেকেই কাঠগড়ায় উঠে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) নাম। 

মুম্বই মাদক মামলাকে রাজনৈতিক প্রেক্ষাপটে বিচার করেন এনসিপি নেতা নবাব মালিক (Nawab Malik)। তিনি সোশ্যাল মিডিয়ায় নানান ধরণের তথ্য পেশ করে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনেন নবাব মালিক। এখানেই শেষ নয়, একটি কাস্ট সার্টিফিকেট তুলে ধরে নবাব মালিক(Nawab Malik) দাবি তোলেন যে, 'সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede) একজন মুসলিম ব্যক্তি। কিন্তু, তপশিলি জাতির ব্যক্তি হিসেবে চাকরি পেয়েছেন তিনি। সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) বিরুদ্ধে এরপর মামলা শুরু হয়।  শুধু তাই নয় সমীর ওয়াংখেড়ের শাহরুখ খানের থেকে টাকা নিয়েছিলেন বলেও অভিযোগ ওঠে। এবার এই পদ থেকে হয়তো নিজেই ছুটি চাইছেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। 

Share this article
click me!