Viral Post: ব্যঙ্গচিত্রে নরেন্দ্র মোদী আর ভগবান শ্রীরামকে অপমান! সতীশ আচার্যের গ্রেফতারের দাবি সোশ্যাল মিডিয়ায়

ব্যঙ্গচিত্রদেখে অনেকেরই প্রশ্ন সতীশ আচার্য ভগবান শ্রীরামের পাশাপাশি নরেন্দ্র মোদীকে বিদ্রুপ করেছেন। উভয়কেই অপমান করেছেন।

 

Saborni Mitra | Published : May 27, 2024 10:11 AM IST / Updated: May 27 2024, 03:42 PM IST

লোকসভা ভোটের মধ্যেই বিখ্যাত কার্টুনিস্ট সতীশ আচার্যের একটি ব্যঙ্গচিত্র সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। যা নিয়ে এতটাই বিতর্ক তৈরি হয়েছে অনেক নেটিজেন সতীশ আচার্যের গ্রেফতারির দাবি জানিয়েছেন। এক্সে সতীশ কৌশিকের ব্যঙ্গচিত্র ভাইরাল হয়েছে। ব্যাঙ্গচিত্রে যা দেখা যাচ্ছে তা হল নরেন্দ্র মোদীর কোনও মন্দিরের পবিত্র গর্ভগৃহে রয়েছেন। মন্দিরের বাইরে রয়েছেন ভগবান শ্রীরাম। ভগবান শ্রীরামকে দেখে মোদী জিজ্ঞাসা করছেন, 'আপ কৌন (আপনি কে)?'

ব্যঙ্গচিত্রদেখে অনেকেরই প্রশ্ন সতীশ আচার্য ভগবান শ্রীরামের পাশাপাশি নরেন্দ্র মোদীকে বিদ্রুপ করেছেন। উভয়কেই অপমান করেছেন। কার্টিনিস্টকে আর্টওয়ার্কটি মুখে ফেলার জন্যও দাবি জানিয়েছেন। পাশাপাশি সতীশ কৌশিককে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে বলেও জানিয়েছেন। সতীশ আচার্যের দ্রেফতারের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়ায়।

 

 

ভোটের মধ্যেই এজাতীয় ব্যঙ্গচিত্র যথেষ্ট বিতর্ক তৈরি করেছে। কারণ সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, তিনি অনুমান করেন তাঁর জন্ম জৈবিক পদ্ধতিতে হয়নি। ভগবান বিশেষ উদ্দেশ্য ও কর্মসাধাণের জন্যই তাঁকে পাঠিয়েছেন। তিনি আরও বলেথেন, কেউ তাঁকে পাগল মনে করতে পারে। কিন্তু তাঁর পূর্ণ বিশ্বস আছে যে ভগবান তাঁকে একটি উদ্দেশ্য সিদ্ধির জন্য পাঠিয়েছেন। সেটি শেষ না হওয়া পর্যন্ত তাঁকে দায়িত্ব পালন করতে হবে। তারপরই মন্দিরে মোদীর ব্যঙ্গচিত্র যথেষ্ট বিতর্ক তৈরি করেছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও ভারতের নির্বাচন কমিশনের হস্তক্ষেপ চেয়েছেন।

 

 

 

 

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ার আশা প্রকাশ করার মধ্যেই সতীশ আচার্যের ব্যঙ্গচিত্র ভাইরাল হয়েছে। অনেকেই বলেছেন কার্টুনিস্ট শুধুমাত্র অপমান করার জন্যই এজাতীয় ব্যঙ্গচিত্র তৈরি করেছেন।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

AC Installed in Nadia School | প্রবল গরমে নাজেহাল পড়ুয়ারা, চাঁদা তুলে ক্লাসরুমে AC বসালেন শিক্ষকরাই
Acropolis Mall Fire | অ্যাক্রোপলিস মলে ভয়াবহ আগুন, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা