স্কুল ড্রেসে নাবালিকাদের হোটেলে এনে চলত ফূর্তি! বানানো হত পর্ণফিল্ম, ফাঁস হল সেক্স র‍্যাকেটের গোপন তথ্য

একটি হোটেলে অভিযান চালিয়ে দেহব্যবসার কারবার তোলপাড় করল পুলিশ। মামলায় হোটেল মালিক, অপারেটরসহ পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া হোটেল থেকে তিন নাবালিকাকেও উদ্ধার করা হয়েছে।

Parna Sengupta | Published : Jul 14, 2023 7:39 PM IST

প্রকাশ্য দিবালোকে একটি হোটেলে পতিতাবৃত্তি চলছিল। অভিযানে তিন যুবক-যুবতীকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে। আশ্চর্যের বিষয় হল স্কুল ড্রেসে ধরা পড়ল এক নাবালিকা। নাবালিকারা যুবকদের বিরুদ্ধে হোটেলে নিয়ে যাওয়ার এবং অশ্লীল ভিডিও করার অভিযোগও করেছে। এরপর হোটেল মালিক, অপারেটরসহ যুবককে আটক করে পুলিশ। যেখানে উদ্ধার করা হয়েছে নাবালিকাদের।

উত্তরাখন্ডের উধম সিং নগরের রুদ্রপুরে একটি হোটেলে অভিযান চালিয়ে দেহব্যবসার কারবার তোলপাড় করল পুলিশ। মামলায় হোটেল মালিক, অপারেটরসহ পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া হোটেল থেকে তিন নাবালিকাকেও উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, ট্রানজিট ক্যাম্প থানার আবাস বিকাশ চৌকি এলাকায় এক ব্যক্তি মানব পাচারবিরোধী সেলের ইনচার্জ খবর পেয়েছিলেন যে এই হোটেলে পতিতাবৃত্তি চলছে। স্কুলের নাবালিকা মেয়েদেরও হোটেলে আনা হচ্ছে। খবর পেয়ে মানবপাচারবিরোধী সেল ও আবাস বিকাশ চৌকি থানা পুলিশ ওই হোটেলে অভিযান চালায়।

অভিযানে হোটেলের তিনটি রুমে নাবালিকা মেয়েদের সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে তিন অভিযুক্তকে। গ্রাহক এন্ট্রি রেজিস্টার চেক করে কোনো এন্ট্রি পাওয়া যায়নি। আইডি প্রুফ না নিয়ে এবং প্রবেশ ছাড়াই হোটেলে নাবালিকাদের রাখা হয়েছিল। শুধু তাই নয়, একটি মেয়েকে স্কুল ড্রেসে পাওয়া গেছে।

টাকা দেওয়ার অজুহাতে হোটেলে নিয়ে আসা হয়, অশ্লীল ভিডিওও করে: জিজ্ঞাসাবাদে নাবালিকারা জানায়, টাকা দেওয়ার অজুহাতে ওই যুবকরা তাদের হোটেলে নিয়ে আসে। তারা তাকে জোর করে হোটেলে নিয়ে ধর্ষণ করে। নাবালিকারা আরও জানায়, যুবকরা তাদের অশ্লীল ছবি তোলে। পাশাপাশি একটি ভিডিওও করেছেন।

হোটেল অপারেটররা কোনো নথিপত্র রাখেনি : অন্যদিকে হোটেল অপারেটর ও মালিককে কাগজপত্র দেখাতে বলা হলেও তারা কোনো নথি দেখাতে পারেননি এবং গ্রেপ্তারকৃত যুবকদের কোনো পরিচয়পত্রও দেখাতে পারেননি। এরপর হোটেল অপারেটর/মালিকসহ যুবকদের গ্রেপ্তার করা হয়।

পতিতাবৃত্তির অভিযোগে অভিযুক্ত

আরেন্দ্র, বাসিন্দা- ১৫৮ মুখার্জি নগর, নতুন দিল্লি (হোটেল মালিক)

জগদীশ ওরফে জগ্গু প্রসাদ, বাসিন্দা- গ্রাম জালনা, লামগাদা, জেলা আলমোড়া (হোটেল অপারেটর)

উত্তম সরকার, বাসিন্দা- শিবনগর খেদা, থানা ট্রানজিট ক্যাম্প,

বিপিন মৌর্য, বাসিন্দা- গ্রাম কদাই চৌরাহা, থানা বান্দা, জেলা শাহজাহানপুর

ইসলাম মিয়া ওরফে রাজা, বাসিন্দা- প্রীত নগর মালসি, বাগওয়াড়া

পুলিশ বলছে যে অভিযুক্তদের বিরুদ্ধে ধারা ৩৭০, ৩৭৬, ১২০বি আইপিসি, এবং ৩,৪, ৫, ৬, ৭, অনৈতিক ট্র্যাফিক প্রতিরোধ আইন, ৩/৪, ২১ POCSO আইন, ৬৭ আইটি আইনের অধীনে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে আগাম ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share this article
click me!